ads

মঙ্গলবার , ৩১ মার্চ ২০১৫ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

১৮ বছর পর নকলা উপজেলা আ’লীগের সম্মেলন ৪ এপ্রিল : নেতা-কর্মীদের মাঝে উত্সবের আমেজ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
মার্চ ৩১, ২০১৫ ৫:০৪ অপরাহ্ণ

nakla-nalitabari-Aleageইউসুফ আলী মন্ডল, নকলা (শেরপুর) : দীর্ঘ ১৮ বছর পর শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। ৪ এপ্রিল শনিবার নকলা মুক্তমঞ্চে ওই সম্মেলনের উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও হুইপ আতিউর রহমান আতিক এমপি। সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি এবং সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় সদস্য, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, সাবেক খাদ্যমন্ত্রী ও কৃষিবিদ আব্দুর রাজ্জাক ও প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন এমপি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি। এতে সভাপতিত্ব করবেন সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান অধ্যাপক মোস্তাফিজুর রহমান।

Shamol Bangla Ads

এদিকে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে নেতা-কর্মী ও সর্মথকরা চাঙ্গা হয়ে উঠেছেন। এখন পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রকাশ্যে কারও নাম শোনা না গেলেও শেষ পর্যন্ত দু’টি পদেই একাধিক প্রার্থী লড়াইয়ে অবতীর্ণ হতে পারেন।
এদিকে একই নির্বাচনী এলাকার আওতায় দীর্ঘ প্রায় ১০ বছর পর অনুষ্ঠিত হচ্ছে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। ৩ এপ্রিল বিকেলে স্থানীয় পাবলিক হলে ওই সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার।

error: কপি হবে না!