ads

শুক্রবার , ২৭ মার্চ ২০১৫ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরটাইমসডটকম এর প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
মার্চ ২৭, ২০১৫ ১:০৪ অপরাহ্ণ

2স্টাফ রিপোটার : দুই বছর পেরিয়ে ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে ২৬ মার্চ বৃহস্পতিবার শেরপুর জেলার প্রথম অনলাইন নিউজপোর্টাল ‘শেরপুরটাইমসডটকম’ এর জমকালো প্রতিষ্ঠাবার্ষিকী এবং টাইমস পরিবারের বিভিন্ন স্তরের সম্পাদক, কলামিষ্ট, সাংবাদিক ও আইটি সংশ্লিষ্টদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। সেইসাথে বছরের রির্পোটিংসহ বিভিন্ন বিষয়ে অনন্য ভূমিকা রাখার জন্য শ্রীবরদী প্রতিবেদক রমেশ সরকারকে ‘টাইমস এ্যাওয়ার্ড-২০১৪’ প্রদান করা হয়েছে। এছাড়া আইটি বিভাগের বেশ কয়েকজন নতুন মুখ তরুন সংবাদকর্মীদের নিয়ে ‘অনলাইন মিডিয়া রির্পোটিং’ বিষয়ক বিশেষ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
শেরপুর টাইমস এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এসব নানা অনুষ্ঠানমালায় প্রধান অতিথি ছিলেন শেরপুরের তরুন শিল্পপতি ও সমাজ সেবক এবং শেরপুর টাইমস মিডিয়া গ্রুপের চেয়ারম্যান মো. আনিসুর রহমান। বিকেল সাড়ে ৫ টায় শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী’র অনুষ্ঠান শুরু করা হয় আইটি বিষয়ক এবং অনলাইন মিডিয়া রিপোটিং এর উপর বিশেষ কর্মশালা’র মধ্য দিয়ে। এতে রিপোর্টিং ও কারিগরি বিষয়ক (আইটি) বক্তব্য রাখেন উপদেষ্টা সম্পাদক রফিক মজিদ, সম্পাদক শাহরিয়ার মিল্টন ও নির্বাহী সম্পাদক মহিউদ্দিন সোহেল। এরপর আলোচনা ও মূল অনুষ্ঠান শুরু হয় টাইমস সম্পাদক শাহরিয়ার মিল্টনের সভাপতিত্বে। এসময় প্রধান অতিথি ছিলেন শেরপুর টাইমস মিডিয়া গ্রুপের চেয়ারম্যান মো. আনিসুর রহমান, বিশেষ অতিথি উপদেষ্টা সম্পাদক রফিক মজিদ, ব্যবস্থাপনা সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা এবং টাইমস কলামিষ্ট, কবি, সাংবাদিক তালাত মাহমুদ। আলোচনা সভা শেষে টাইমস পরিবারের সকল সদস্যদের নিয়ে কেক কাটা হয়। এরপর টাইমস পরিবারের সদস্যদেরকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান এবং বর্ষসেরা ‘টাইমস এ্যওয়ার্ড-২০১৪’ প্রদান করা হয়। এবারের এ্যাওয়াড পান শ্রীবরদী প্রতিবেদক রমেশ সরকার। রমেশ সরকারকে এ্যওয়ার্ডের ক্রেস্ট এর পাশাপাশি একটি মোবাইল সেট ও সিম উপহার প্রদান করা হয়। এছাড়া টাইমস এর সকল কর্মকর্তা, সাংবাদিক, কলামিষ্টদের মাঝে রবি কর্পোরেট সিম বিতরণ করা হয়।
আলোচনা সভায় টাইমস এর অগ্রযাত্রায় ধন্যবাদ জানিয়ে এবং ভবিষ্যত অগ্রযাত্রার কৌশল নিয়ে বক্তব্য রাখেন বার্তা সম্পাদক এম. সুরুজ্জামান, কলামিষ্ট মো. আনিসুর রহমান আকন্দ, নালিতাবাড়ী প্রতিবেদক জাহাঙ্গির হোসেন তালুকদার, ঝিনাইগাতী প্রতিবেদক হারুন অর রশিদ দুদু প্রমূখ। সবশেষে রাতে হোটেল আলীশানে ডিনারের মধ্যদিয়ে টাইমস এর প্রতিষ্ঠা বার্ষিকীর সমাপ্তি ঘটে।

error: কপি হবে না!