ads

সোমবার , ১৫ সেপ্টেম্বর ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

দৌলতপুরে যাত্রার নামে চলা অশ্লীল ও নগ্ন নৃত্য মঞ্চ ভেঙ্গে দিয়েছে প্রশাসন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১৫, ২০১৪ ২:৫৪ অপরাহ্ণ
দৌলতপুরে যাত্রার নামে চলা অশ্লীল ও নগ্ন নৃত্য মঞ্চ ভেঙ্গে দিয়েছে প্রশাসন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে যাত্রার নামে চলা অশ্লীল ও নগ্ন নৃত্য মঞ্চ ভেংগে দিয়েছে প্রশাসন। ১৪ সেপ্টেম্বর রবিবার রাত ১টার দিকে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমুল হক পাভেলের নেতৃত্বে অভিযান চালানো হলে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা তা ভেংগে দেয়। এসময় অশ্লীল ও নগ্ন নৃত্যে অংশ নেয়া ৪ জন নর্তকীকে আটক করার পর মুচলেখা নিয়ে পরে তাদের ছেড়ে দেয়া হয়।

Shamol Bangla Ads

অভিযানে নেতৃত্বদানকারী দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমুল হক পাভেল জানান, উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের ঘোড়ামারা হাইস্কুল মাঠে যাত্রার নামে অশ্লীল নৃত্যের আসর বসানোর পাশপাশি সেখানে বিভিন্ন প্রকার অনৈতিক কর্মকান্ড চালানো হচ্ছে এমন সংবাদ পেয়ে ঘটনার দিন রাতে কথিত যাত্রা মঞ্চ আসরে অভিযান চালানো হয়। ওই মঞ্চে হাতে নাতে নর্তকীদের নৃত্যরত অর্ধলগ্ন পোষাকে পাওয়া গেলে তা ভেংগে দেয়া হয় ও নগ্ন নৃত্য দেখতে আসা দর্শনার্থীদের চলে যেতে বলা হয়। এসময় ঘটনাস্থল থেকে ৪জন নর্তকীকে আটক করা হয়। আটক নর্তকীরা হলো- বগুড়ার নন্দী গ্রামের প্রতাপ সরকারের মেয়ে জয়া রানী সরকার (২৫), ব্রাহ্মনবাড়িয়ার সুলতানপুর গ্রামের সোহান মন্ডলের মেয়ে তৃষা (২২), ময়মনসিংয়ের গফরগাঁওয়ের আবুল হাসেমের মেয়ে শান্তা (২০),ও নরসিংদীর মনহরদি গ্রামের আবুল হোসেনের মেয়ে জুথি (১৭)। পরে জিঞ্জাসাবাদ শেষে মুচলেখা নিয়ে এসব নর্তকীদের ছেড়ে দেয়া হয়।
তবে অশ্লীীল ও নগ্ন নৃত্যের আয়োজক কমিটির সভাপতি মইদুল মাষ্টারসহ কমিটির কোন সদস্যকে সেখানে পাওয়া যায়নি। দৌলতপুর থানার ওসি এনামুল হক জানান, প্রশাসন বা আমাদেরকে না জানিয়ে ঘোড়ামারা হাইস্কুল মাঠে অশ্লীল নৃত্য ও মেলার আয়োজন করা হলে তা ভেংগে দেয়া হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!