ads

রবিবার , ১৪ সেপ্টেম্বর ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পাইকগাছায় অর্ধশত মটরসাইকেল জব্দ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১৪, ২০১৪ ৪:২৮ অপরাহ্ণ
পাইকগাছায় অর্ধশত মটরসাইকেল জব্দ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় জেলা ট্রাফিক পুলিশ অভিযান চালিয়ে অর্ধশত মটরসাইকেল জব্দ করেছে। মটরসাইকেল মালিকদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
জেলা ট্রাফিক পুলিশের টিএসআই নজরুল ইসলামের নেতৃত্বে ট্রাফিক পুলিশ শনিবার দিনভোর শিবসা ব্রীজ ও শিববাটী ব্রীজ সড়ক সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র না থাকার অভিযোগে অর্ধশত মটরসাইকেল জব্দ করেন। জব্দকৃত মটরসাইকেলের প্রত্যেক মালিকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

Shamol Bangla Ads

পাইকগাছায় ফেনসিডিল ও গাজাসহ আটক ১

খুলনার পাইকগাছায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাজাসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে। শনিবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, খুলনার পরিদর্শক মোজাম্মেল হকের নেতৃত্বে উপজেলার শিববাটীতে অভিযান চালিয়ে মনিন্দ্র নাথ মন্ডলের পুত্র সুশান্ত মন্ডলকে নিজ বসতবাড়ী থেকে ২০ বোতল ফেনসিডিল ও ১শ গ্রাম গাজাসহ আটক করে। এ ঘটনায় মাদক আইনে থানা মামলা হয়েছে বলে ওসি সিকদার আককাছ ্আলী জানান।

Shamol Bangla Ads

পাইকগাছায় হরিশ্চন্দ্র কলেজিয়েটে দু’গ্র“পের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১

খুলনার পাইকগাছায় আরকেবিকে হরিশ্চন্দ্র কলেজিয়েটে দু’গ্র“পের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১ জন আহত হয়েছে। সংঘর্ষের আধা ঘন্টা পর দু’রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বুধবার কলেজের নবীন বরণ অনুষ্ঠানে বহিরাগত এক প্রাক্তন ছাত্রের সিগারেট খাওয়াকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এরই জের ধরে প্রাক্তন ছাত্র সজলের নেতৃত্বে সংশ্লিষ্ট ইউনিয়নের বোরহানপুর এবং প্রাক্তন ছাত্র তরিকুল ইসলামের নেতৃত্বে কাটিপাড়া গ্রামের দুটি গ্র“প সৃষ্টি হয়। ঘটনার দিন শনিবার সকালে কলেজ এলাকায় দুটি গ্র“পের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ১জন আহত হয়েছে। পরিস্থিতি সামাল দিতে দু’রাউন্ড ফাঁকা গুলি ছোড়া বলে ওসি সিকদার আককাছ আলী জানান।

পাইকগাছায় মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

খুলনার পাইকগাছায় মিথ্যা মামলা ও পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পাইকগাছা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে উপজেলার দরগাহমহল উপজেলার দরগাহমহল গ্রামের মৃত সৈয়দ সালামতউল্লাহর পুত্র সৈয়দ সালামুল্লাহ লিখিত বক্তব্যে বলেন, পুত্র মিনার হোসেন কপিলমুনি ইউনিয়নের রামচন্দ্রনগর মৌজায় বিভিন্ন দাগে ৩.৯৮ একর সম্পত্তির মধ্যে ১.৪১ একর সম্পত্তি ক্রয় সূত্রে ভোগ দখলকার আছে এবং বর্তমান জরিপে তার নামে এ সম্পত্তি রেকর্ড হয়েছে। উক্ত সম্পত্তি দক্ষিণ সলুয়া গ্রামের মৃত আফতাব ফকিরের পুত্র আইয়ুব আলী ফকির বেশ কিছু দিন ধরে ভোগ দখলের পায়তারা এবং তার ও তার পরিবারের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা করে আসছে। গত বৃহস্পতিবার সাজানো মারামারির অভিযোগে বিভিন্ন পত্র-পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন বলে তিনি সংবাদ সম্মেলনে দাবী করেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!