ads

বৃহস্পতিবার , ১১ সেপ্টেম্বর ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

‘হেপাটাইটিস-বি’ টিকা দেবার নামে প্রতারণা : আগৈলঝাড়ায় ৪ জনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১১, ২০১৪ ৭:০৪ অপরাহ্ণ

Agailjhara Upazila Mapআগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি  : ‘মরণব্যাধি হেপাটাইটিস‘বি’ ভাইরাস থেকে বাঁচুন ও পরিবারকে বাঁচান’ এমন ধরণের লিফলেট বিলি করে মানুষের মধ্যে এক প্রকার আতঙ্ক সৃষ্টি করে দীর্ঘদিন যাবৎ সংঘবদ্ধ প্রতারক চক্র আসল ঔষধের পরিবর্তে নকল ও নিম্নমানের ‘হেপাটাইটিস-বি’ ভাইরাসের টিকা দিয়ে প্রতারণা করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
গত মঙ্গলবার বরিশালের আগৈলঝাড়া উপজেলায় মোল্লাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে সংঘবদ্ধ এই চক্রটি প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নকল ঔষধ প্রয়োগের সমায় স্থানীয় জনতা ৪ প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করে। থানা অভ্যন্তরে এই চক্রের প্রধান গোপালগঞ্জ জেলার মুকসেদপুর উপজেলার লোহইট গ্রামের ইমরান (৩৮)-এর কাছে একাজের বৈধতা সম্পর্কে জানতে চাইলে কোন সদুত্তর দিতে পারেনি। ইমরান একাধিক পত্রিকার সাংবাদিক পরিচয় দিলেও গোপালগঞ্জের সাংবাদিকরা তাকে প্রতারক বলে জানান। ইমরানের সহযোগী কোটালীপাড়া উপজেলার নারকেলবাড়ি গ্রামের অনন্ত হালদারের স্ত্রী প্রীতি হালদার (২৫), মোল্লারহাট উপজেলার গোলাগতি গ্রামের বেলায়েত কাজীর ছেলে সজীব কাজী (৩০) ও হোন্ডাচালক মুকসেদপুরের আলী হোসেনের ছেলে নওশের আলী নশু। বুধবার রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন প্রতারকদের উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তার নিকট নেয়ার পরে অজ্ঞাতকারণে তাদের ছেড়ে দেয়া হয়। এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. সেলিম মিয়া বলেন, আটককৃতরা অপরাধ স্বীকার করায় মুচ্লেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে।

Shamol Bangla Ads

আগৈলঝাড়ায় কলেজে নবীন বরণ অনুষ্ঠান

বরিশালের আগৈলঝাড়া উপজেলার পয়সা মাধ্যমিক স্কুল এন্ড কলেজের বার্ষিক নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্যাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কলেজ চত্বরে ম্যানেজিং কমিটির সভাপতি আ. খালেক শিকদারের সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য জয়নাল আবেদীন, ফিরোজ শিকদার, নজরুল শিকদার, এমদাদ বখতিয়ার, ইলিয়াস বখতিয়ার, মমতা রায়, শিক্ষক অমল কুমার সরকার, রাম প্রসাদ বালা প্রমুখ। নতুন শিক্ষার্থীদের ম্যানেজিং কমিটির সদস্যরা ফুল দিয়ে বরণ করে নেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Shamol Bangla Ads

আগৈলঝাড়ায় গাঁজা ও ইয়াবাসহ ২জন গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় মাদকসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাগুড়া গ্রামে জব্বার হাওলাদারের ছেলে সোহেল হাওলাদারের বাড়িতে অভিযান চালায়। পুলিশী অভিযোন টের পেয়ে সোহেল পালিয়ে যায়। এসময় সোহেলের খাটের নীচ থেকে প্রায় ৬শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এঘটনায় ওসি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। অন্যদিকে একই উপজেলার সুজনকাঠী এলাকা থেকে গৈলা গ্রামের ওয়াজেদ সরদারের ছেলে হান্নান সরদার (৩০) কে ৫ পিস ইয়াবাসহ এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। উভয়কে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!