ads

বুধবার , ১০ সেপ্টেম্বর ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চকরিয়ায় রবি সীমের সংযোগ বন্ধ করায় কাস্টমার কেয়ারে শতশত গ্রাহকের প্রতিবাদ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১০, ২০১৪ ৯:৩৮ অপরাহ্ণ
চকরিয়ায় রবি সীমের সংযোগ বন্ধ করায় কাস্টমার কেয়ারে শতশত গ্রাহকের প্রতিবাদ

মিজবাউল হক, চকরিয়া (কক্সবাজার): আবারও রবি অ্যাজিয়াটার সীম ব্যবহার করে প্রতারণার শিকার হয়েছেন শতশত গ্রাহক। গতকাল ৯সেপ্টেম্বর চকরিয়া উপজেলায় অন্তত দু’শতাধিক গ্রাহকের সীম বন্ধ করে দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ফলে এসব গ্রাহকরা চরম ভোগান্তির শিকার হচ্ছেন। কোন ধরণের অভিযোগ না থাকার পরও এসব সীম বন্ধ করায় গ্রাহকরা চকরিয়া পৌরশহরের চিরিঙ্গায় রবি’র কাস্টমার কেয়ারে এসে জড়ো হয়ে প্রতিবাদ করেছে।
রবি’র ০১৮২৩৭৯৭৬৬২ এই নাম্বারের গ্রাহক গোলাম মোস্তফা পারবেজসহ বেশ ক’জন গ্রাহক জানান, মোবাইল অপারেটর রবি’র নানা রকমের প্যাকেজ, বোনাসসহ বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়ায় প্রায় ৪বছর ধরে ব্যবহার করে আসছি রবি’র সীম। শুরুতে রবি’র সীম ব্যবহার করে ভালো মনে হলেও পরবর্তী সময়ে নানা বিড়ম্বনার শিকার হতে হচ্ছে। তবে একটেলের নাম পরিবর্তন করে রবি হলেও বাড়েনি কোন এ অপারেটরের মান। সর্বশেষ গতকাল ৯সেপ্টেম্বর ওই গ্রাহকের সীমসহ অন্তত দু’শতাধিক সীমের সংযোগ বন্ধ হয়ে যায়। হঠাৎ করে সীম সংযোগ বন্ধ হয়ে যাওয়ায় চরম ভোগান্তির শিকার হয়েছে গ্রাহকরা।
আবার অনেকে ব্যবহৃত সীম পূনরায় উঠানোর পরও বন্ধ হওয়ার অভিযোগ রয়েছে। এ অবস্থায় চকরিয়া পৌরশহরের রবি’ কাস্টমার কেয়ার সেন্টারে শতশত গ্রাহক এসে প্রতিবাদ করলেও রবি’র পক্ষ থেকে কোন ধরণের সুদত্তর পায়নি তারা।
সংশ্লিষ্ট দায়িত্বশীল সুত্রে জানা গেছে, মোবাইলে অপরাধ ঠেকাতে সীম বিক্রির ক্ষেত্রে সরকারিভাবে বিভিন্ন বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এসব বিষয়ে বাংলাদেশ টেলিকমিউকেশন কোম্পানি বিটিসিএল তদারকি করে যাচ্ছে। তবে সীম বিক্রির ক্ষেত্রে আরোপিত নিয়মনীতি রবি কিছুই মানছেন না। হারানো সীম কিংবা একজনের সীম অন্যজনের নামে রিপ্লেস করে উঠিয়ে ব্যবহার এখন স্বাভাবিক ব্যাপার হয়ে দাড়িয়েছে।
তাছাড়া ইন্টারনেট ব্যবহারকারীরাও এখন বিড়ম্বনার শিকার হচ্ছে আরো বেশি। দ্রুত সময়ে ইন্টারনেটের এমবি শেষ হয়ে যায়। তাই সরকারের পক্ষ থেকে রবির এ সমস্ত প্রতারণার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দরকার মনে করছেন গ্রাহকরা।
এব্যাপারে রবি কাস্টমার কেয়ারের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, যে সমস্ত সীমের সংযোগ বন্ধ হয়েছে ওই গুলোর বিরুদ্ধে ভিভিওয়াইপি সংযোগ ব্যবহারের অভিযোগ রয়েছে। তাই এসব সীমের নাম্বার গুলো রবির পক্ষ থেকে বন্ধ করা হয়েছে।

Shamol Bangla Ads

পেকুয়ায় খাসজমি ভোগদখলীয় ভূমিহীনদের
বরাদ্দের দাবীতে কৃষক সমাবেশ

পেকুয়া সদর ইউনিয়নের সৈকত পাড়ায় খাস জমি ভোগদখলীয় ভূমিহীন কৃষকদের বরাদ্দ দেয়ার দাবীতে এক বিশাল কৃষক সমাবেশ অনুষ্টিত হয়েছে। গত ৯ সেপ্টেম্বর দুপুর ১১টায় এ কৃষক সমাবেশ অনুষ্টিত হয়। সাবেক ইউপি সদস্য আবু তাহেরের সভাপতিত্বে ও কফিল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য হাজী বশিরুল আলম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জহিরুল ইসলাম, পেকুয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ জকরিয়া, কৃষক নেতা শাহ আলম, আবদুল মোনাফ, কামাল হোসেন, জসিম উদ্দিন, নুরুল ইসলাম, লিয়াকত আলী, আলাউদ্দিন, গুরা মিয়া প্রমুখ। বক্তারা বলেছেন, সৈকতপাড়ার খাস জমি যে সব ভূমিহীন কৃষকদের ভোগদখলে আছে তাদেরকে বরাদ্দ দিতে হবে। অন্যথায় ভূমিহীন কৃষকরা আনোদলনে যেতে বাধ্য হবে। তারা ওই এলাকার কৃষকদের উপর বারেবারে হামলাকারী কোনাখালী ইউপি চেয়ারম্যানের লেলিয়ে দেয়া সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার দাবী করেছেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!