ads

মঙ্গলবার , ৯ সেপ্টেম্বর ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পূর্ব শত্রুতার জের ধরে ভূঞাপুরে গরু-ছাগল পুড়িয়ে মারলো প্রতিপক্ষ : ৭জনের বিরুদ্ধে মামলা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ৯, ২০১৪ ২:২৩ অপরাহ্ণ
পূর্ব শত্রুতার জের ধরে ভূঞাপুরে গরু-ছাগল পুড়িয়ে মারলো প্রতিপক্ষ : ৭জনের বিরুদ্ধে মামলা

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ভূইয়াপাড়া গ্রামে পূর্ব শত্র“তার জের জের ধরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে ওই গ্রামের জোয়াদ আলীর ৫টি গরু ও ৪টি ছাগল পুড়িয়ে মেরেছে প্রতিপক্ষ। আর এঘটনায় জোয়াদ আলী বাদী হয়ে মো. আব্দুর রহিমকে প্রধান আসামী করে ৭জনের বিরুদ্দে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের ভূইয়াপাড়া গ্রামের জোয়াদ আলীর সাথে পার্শ্ববর্তী রামপুর গ্রামের আব্দুল বাছেদ ও তার লোকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১টার দিকে আব্দুল বাছেদ তার ছেলে আব্দুর রহিম, সোহেল রানা দলবল নিয়ে দেশীয় অস্ত্রসহকারে জোয়াদ আলীর বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও ভয়ভীতি প্রদর্শন করে। ভয়ে জোয়াদ আলী ও তার লোকজন ঘরের ভিতর চলে যায়। এই সুযোগে তারা বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। পরে সন্ত্রাসীরা বসত ঘরের পূর্বদিকে গোয়াল ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে দাুড়য়ে থাকে। ঘন্টা খানেক পড়ে তারা চলে যায়। বন্যার পানি থাকায় আশপাশের লোকজন আগুন নেভাতে আসতে দেরি হয়। ঘন্টা দুয়েক পর লোকজন এস আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় গোয়াল ঘরে থাকা ৫টি গরু ও ৪টি ছাগল পুড়ে ছাঁই হয়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে সেখান থেকে পেট্রোলের বোতল ও আগুন দেয়ার কিছু সরঞ্জামাদি উদ্ধার করে। এঘটনায় জোয়াদ আলী বাদী হয়ে আব্দুর রহিমকে প্রধান আসামী করে মো.সোহেল রানা, আব্দুল বাছেদ, দুলাল মিঞা, আব্দুল কুদ্দুছ, খায়রুল ইসলাম, সামেশ উদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে গত ৫ সেপ্টেম্বর শুক্রবার ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেন।
এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা গোবিন্দাসী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্বাস আলী বলেন, ‘মামলার তদন্ত কাজ চলছে। পেট্রোল ঢেলেই আগুন ধরিয়ে দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পেট্রোল দিয়ে আগুন ধরানোর কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।’

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!