ads

রবিবার , ৭ সেপ্টেম্বর ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

রানের পাহাড় গড়ছে উইন্ডিজ

ইফতেখার হোসেন পাপ্পু
সেপ্টেম্বর ৭, ২০১৪ ১২:১৪ অপরাহ্ণ

sports_ 99110শ্যামলবাংলা স্পোর্টস : কিংসটাউনের আর্নস ভেল গ্রাউন্ডে বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে রনের পাহাড় গড়ছে ওয়েষ্ট ইন্ডিজ। দ্বিতীয় দিন শেষে ক্রেইগ ব্রেথওয়েইটের অপরাজিত ২০৫ এবং চন্দরপলের হার না মানা ৫১ রানের সুবাদে ১৪৩ ওভার ব্যাট করে ক্যারিবীয়দের সংগ্রহ ৪০৭ রান।
আগের দিনের ৩ উইকেট ২৬৪ রানের সঙ্গে দ্বিতীয় দিন শেষে যোগ হয়েছে আরও ১৪৩ রান। উইকেট সংখ্যা সেই ‘তিন’। আল আমিন হোসেন, রুবেল হোসেন, মাহামুদুল্লাহ রিয়াদ, শুভাগত হোম, তাইজুল ইসলাম, নাসির হোসেন ও মুমিনুল হকের কপালে কোনো উইকেট জুটেনি টেস্টের দ্বিতীয় দিনে।
টসে জিতে বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহিমের ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্তকে এখন মোটামুটি অযৌক্তিক বলেই প্রমান করে দিয়েছে ক্যারিবীয় ব্যাটসম্যানরা। বিশেষ করে ওপেনার ক্রেইগ ব্রেথওয়েট। বাংলাদেশী বোলারদের নিয়ে ছেলে-খেলা করে নিজের ক্যারিয়ারের প্রথম দ্বিশতক তুলে নেন তিনি। দিন শেষে ২০৫ রানে অপরাজিত তিনি।
দ্বিতীয় দিন বৃষ্টির বাধায় প্রথম সেশনের খেলা হয়নি। পুরো দিনে খেলা হয় ৫৬ ওভার। এর আগে ১২৩ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করেছিলেন ব্রেথওয়েট। আর ১ রান নিয়ে শুরু করেছিলেন চন্দরপল।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!