ads

বৃহস্পতিবার , ৪ সেপ্টেম্বর ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

এশিয়ান আন্তর্জাতিক মার্শাল আর্টে নরসিংদীর রুপু’র গোল্ড মেডেল অর্জন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ৪, ২০১৪ ৮:১৭ অপরাহ্ণ

Narsingdi Picture-2(4)Rএম,লুত্ফর রহমান, নরসিংদী : প্রথম সাউথ এশিয়ান আন্তর্জাতিক নিনজা স্পোটর্স মার্শাল আর্ট চ্যাম্পিয়নশীপ ২০১৪ এর গৌরব অর্জন করেছে নরসিংদীর রুপু আহমেদ। ভারতের পশ্চিম বাংলার দার্জিলিংয়ের মিরিকে গত ৩০ ও ৩১ আগস্ট দুই দিন ব্যাপী এ মার্শাল আর্ট প্রতিযোগিতায় মোট ৯টি দেশ অংশগ্রহন করে। খেলায় ৩২টি ইভেন্টে প্রায় ৩ শত খেলোয়াড় অংশগ্রহন করে। নরসিংদী জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও প্রশিক্ষক রুপু আহমেদ শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন। তাকে স্বর্ণপদক, সনদপত্র ও ১শত ডলার প্রদান করা হয়। বাংলাদেশকে শ্রেষ্ঠ দেশ আখ্যায়িত করে মার্শাল আর্টের ট্রফি তুলে দেন বাংলাদেশ মার্শাল আর্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদলের হাতে। রুপু আহমেদকে খেলায় নৈপুন্য প্রদর্শন করায় চেইনস্টিকের জাদুগর হিসেবে ঘোষণা করেন নিনজা স্পোটস ফেডারেশনের প্রেসিডেন্ট মিস্টার বিকাশ সানধু। রুপুকে গোল্ডমেডেল পড়ানোর সময় বাংলাদেশের জাতীয় পতাকা ও জাতীয় সংগিত পরিবেশন করা হয়।

Shamol Bangla Ads

গত ২৭ আগস্ট টিম ম্যানেজার শেখ আলী আহসান বাদল ও কোচ খালিদ হোসেনের নেতৃত্বে তিন সদস্যের একটি দল খেলায় অংশগ্রহনের জন্য দার্জিলিংয়ে যায় এবং গত ২ সেপ্টেম্বর বিজয়ী বেশে দেশে ফিরে আসেন।
খেলা অনুভতি প্রসংগে রুপু জানান, বিদেশের মাটিতে বাংলাদেশের পতাকা, জাতীয় সংগীত এবং শ্রেষ্ঠ মার্শাল আর্ট ট্রফি অর্জন করায় তিনি খুবই গৌরবন্বিত। তিনি বলেন, সরকার যদি খেলাধুলার প্রতি আরো সহানুভূতিপ্রবন হয় তা হলে আমাদের দেশ আরো এগিয়ে যাবে। আমরাও খেলাধুলার দিক দিয়ে আমাদের দেশকে বিশ্বের কাছে একটি মর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত করতে পারবো।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!