ads

রবিবার , ৩১ আগস্ট ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ভূঞাপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ৩১, ২০১৪ ১:২৩ পূর্বাহ্ণ

News Photo Bhuiyanpur-Tangail.গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরের বন্যাকবলিত গাবসারা ইউনিয়নে বন্যার্ত পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ২৯ আগস্ট শুক্রবার দুপুরে ওই এলাকার দুই হাজার ৫৫০টি পরিবারে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বেসরকারি উন্নয়ন সংস্থা মানবমুক্তি সংস্থার সহযোগিতায় চর জীবিকায়ন কর্মসূচি (সিএলপি) এ ত্রাণ সামগ্রী বিতরণ করে। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ১২ কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি আলু, এক লিটার সয়াবিন তেল, এক কেজি লবণ, একটি সাবান, ১০ প্যাকেট খাবার স্যালাইন, পাঁচ প্যাকেট বিস্কিট, দুইটি মোম এবং দুইটি দেয়াশলাই।

Shamol Bangla Ads

এ সময় উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হেলালুজ্জামান সরকার, গাবসারা ইউপি চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির , চর জীবিকায়ন কর্মসূচির (সিএলপি) ডিএসডিএম ফরিদুল হক, ডিএমএলএম মো. জাহাঙ্গীর আলম, মানবমুক্তি সংস্থার ব্যবস্থাপক (প্রশাসন) মো. মোতাহের হোসেন, কর্মসূচি ব্যবস্থাপক মিজানুর রহমান প্রমুখ।
এদিকে, যমুনার পানি বৃদ্ধি অব্যাহত থাকায় ভূঞাপুরের সার্বিক বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। বৃহস্পতিবার রাতে গোবিন্দাসী বাজারের নিকট বাঁধ ভেঙে নতুন করে সহ¯্রাধিক পরিবার পানিবন্দি হয়ে পড়েছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!