ads

বৃহস্পতিবার , ২৮ আগস্ট ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঠাকুরগাঁওয়ে পুকুরে ডুবে ৫ শিশুর মর্মান্তিক মৃত্যু

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৮, ২০১৪ ৭:০৭ অপরাহ্ণ

SAM_3 ঠাকুরগাঁও প্রতিনিধি :     ঠাকুরগাঁও শহরের বাহাদুরপাড়ার  পুকুরে ডুবে এক সাথে ৪ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই সময়ে জগন্নাথপুরে পুকুরে ডুবে  হ্রদয় (১০) নামে অন্য এক শিশুর মৃত্যু হয়েছে।তাদের সবাই সিঙ্গিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের   শিক্ষার্থী।  ঘটনাগুলো ঘটেছে ২৮ আগস্ট বৃহস্পতিবার ।
জানা যায়,  বাহাদুরপাড়া মহল­ার এনামূল হকের দুই ছেলে ফাহিম (১০) ও রিফাত (৮)    নজরুল ইসলামমের মেয়ে নূপুর (৯)  এবং  নূর ইসলামের ছেলে লতিফুর (৯) বাড়ির পূর্ব পাশে একটি পুকুরে গোসল করতে গিয়ে মারা যায়। এরা সবাই সিংগিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। ফাহিম নুপুর ও লতিফুর ২য় শ্রেণিতে এবং রিফাত ১ম শ্রেণিতে পড়ে।
আজ স্কুল থেকে ফিরে নিজ বাড়িতে যায়্। বাড়িতে বই রেখে গোসল করতে বের হয়। বাড়ির পূর্ব পাশের একটি নতুন খননকৃত পুকুরে গোসল করার সময় সবাই পানিতে তলিয়ে যায়। তাদের পরিবারের লোকজন বাড়িতে না পেয়ে তাদের খুঁজতে থাকে। কিছুক্ষণ পর আরেকটি শিশু ঐ পুকুরে গোসল করতে গেলে তলিয়ে যাওয়া শিশুদের শরীরের সাথে ছোঁয়া লাগে। তার চিৎকারে আশপাশের লোক ছুটে এসে ঐ পুকুর থেকে ৪টি শিশুর লাশ উদ্ধার করে। এ মর্মান্তিক ঘটনায় বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার লোক সেখানে ছুটে যায়। এলাকায় নেমে আসে শোকের ছায়া।
এদিকে জগন্নাথপুরের একটি পুকুরে ডুবে মারা গেছে সোলেমান আলীর ছেলে হ্রদয় (১০)।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!