ads

বুধবার , ২৭ আগস্ট ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

খালেদা ও তারেক আবোল-তাবোল বকছেন : তথ্যমন্ত্রী

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ২৭, ২০১৪ ১:৪০ অপরাহ্ণ

inu_73শ্যামলবাংলা ডেস্ক : তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জিয়াউর রহমান জড়িত ছিলেন। বিষয়টি ‘ধামাচাপা’ দিতে খালেদা জিয়া ও তারেক রহমান আবোল-তাবোল বলছেন। তিনি ২৬ আগষ্ট মঙ্গলবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে ওই কথা বলেন।বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জাসদ সভাপতি ইনু জড়িত- সম্প্রতি খালেদা জিয়া ও তারেক রহমানের দেওয়া এমন বক্তব্যের প্রতিবাদ জানাতে এই সম্মেলনের আয়োজন করা হয়।

Shamol Bangla Ads

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জেনারেল জিয়ার জড়িত থাকা এবং তার দুষ্কর্ম আড়াল করতেই মা ও ছেলে জনগণকে বিভ্রান্ত করছেন। সত্য প্রকাশ হওয়ায় তাদের মধ্যে অস্থিরতা সৃষ্টি হয়েছে। এজন্য হঠাৎ করে তারা জাসদ ও আমাকে নিয়ে আবোল-তাবোল বলছেন।
তিনি আরও বলেন, আমরা হালুয়া রুটির ভাগবাটোয়ার জন্য মহাজোটে যোগ দেয়নি। শুধুমাত্র রাজনৈতিক কারণে আওয়ামী লীগের সঙ্গে জোটে যোগ দিয়েছি। তবুও রাজনৈতিক কারণে আমরা সরকারের বিরোধিতা করি।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইনু বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সময় জাসদ, কর্নেল তাহের এবং আমি কঠিন পরিস্থিতির মুখে ছিলাম। খুনিদের ভয়ে জীবন বাঁচাতে আমি আত্মগোপনে ছিলাম। তবে জাসদই একমাত্র দল বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের বিপক্ষে অবস্থান নিয়েছিল।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!