ads

মঙ্গলবার , ২৬ আগস্ট ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ভোলাহাটে বজ্রপাতে নিহত ১, আহত ৫

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ২৬, ২০১৪ ৩:১৩ অপরাহ্ণ
ভোলাহাটে বজ্রপাতে নিহত ১, আহত ৫

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ভোলাহাটে বজ্রপাতে ১জন নিহত ও বিভিন্ন এলাকায় ৫মহিলা আহত হয়ে হাসপাতালে ভর্তির খবর পাওয়া গেছে। হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানা গেছে, সোমবার বিকালে সারে ৩টার দিকে উপজেলার খালেআলমপুর গ্রামের আনসুর চৌকিদারের মেয়ে মন্জু(২০) ও একই গ্রামের মামুন আলীর স্ত্রী মমতাজ(১৪) আহত অপরদিকে জামবাড়ীয়া ইউনিয়নের আদমপুর গ্রামের মৃত জামশেত আলীর ছেলে ঝাঁইটন ওরফে ঝাটু (৩৮) বজ্রপাতে নিহত ও একই গ্রামের তৈয়ব আলীর স্ত্রী সুফিয়া(৫০), মোজাহার আলীর স্ত্রী শ্যামলী(৪০) এবং বজ্রপাতে মৃত ঝাটুর স্ত্রী মার্জিনা(২৮) আহত হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান জগলুল হক। তাদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ অবস্থায় হাসপাতালে থাকা মন্জুর অবস্থা গুরুতর।

ভোলাহাটে পারিবারিক কলহের জের ধরে ১ জন আহত

Shamol Bangla Ads

ভোলাহাট উপজেলায় পারিবারিক কলোহের জের ধরে রোববার সন্ধ্যা ৭টার দিকে অপর প্রতিবেশী বালাইটের আঘাতে মারাত্বকভাবে আহত হয়ে স্থানীয় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে বলে পরিলক্ষিত হয়েছে।
হাসপাতাল ও প্রত্যক্ষদর্শীর মাধ্যমে জানা গেছে, উপজেলার সুরানপুর গ্রামের বেতপুকুরের স্বামী-স্ত্রী আলিমুদ্দিন ও সেহেনা উভয়ের মধ্যে ঝগড়া বাঁধলে মুহুর্তে খবর পেয়ে হাসুয়া, বল্লম ও লাঠি-সোডা নিয়ে ছুটে আসে সেহেনার দু’ভাই-সুরানপুর গ্রামের সাজুর ছেলে নজরুল ওরফে নজু(৩৫) ও খাইরুল(২৬) এবং পাশ্ববর্তী ঐ গ্রামের শাখাওয়াত মিস্ত্রির ছেলে জসিম(২৫) সহ তাদের দলবল। ঝগড়া-ফ্যাসাদের সময়ে ভাল মানুষি করতে গিয়ে গোহালবাড়ী গ্রামের তফিজুদ্দিনের ছেলে আব্দুল জলিল(২৬) তাদের ঝগড়া থামাতে গেলে উল্টো ক্ষীপ্ত হয়ে চড়াও হয় নজরুল ও তার দলেরা আব্দুল জলিলের উপর। এতে ঘটনাস্থলে আব্দুল জলিল প্রতিপক্ষের লাঠি-সোডার আঘাতে মারাত্বকভাবে আহত হলে ঐদিন তাকে প্রথমে থানায় পরে রাত্রি সারে ৯টার দিকে স্থানীয় মুমূর্ষ অবস্থায় ভর্তি করা হয়েছে। বর্তমানে আব্দুল জলিলের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের বিছানায় ব্যথায় কাতরাচ্ছে বলে লক্ষ্য করা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য প্রস্তুতি চলছিলো।

ভোলাহাট কলেজের শিক্ষকের হজ্ব গমনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Shamol Bangla Ads

ভোলাহাট কলেজ’র ইসলামের ইতিহাসের শিক্ষক প্রভাষক আব্দুল জব্বারের হজ্ব পালনের উদ্দ্যেশ্যে সোমবার কলেজ মিলনায়তন কক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কলেজ অধ্যক্ষ মাসুদরানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম আনোয়ার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সদর ইউপি চেয়ারম্যান (তিনিও হজ্বে গমনেচ্ছুক) উদীয়মান ইয়াজদানী জর্জ ও কলেজ গভর্নিং বডির সদস্য উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এস.আই শরীফ। এ ছাড়াও কলেজের শিক্ষকমন্ডলী, অন্যান্য ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনায় ছিলেন ইসলামিক ফাউণ্ডেশন উপজেলা শাখার ব্যবস্থাপক মাওলানা সাদিকুল ইসলাম।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!