ads

সোমবার , ২৫ আগস্ট ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মেহেরপুরের ষোলটাকা ইউনিয়নের উপ-নির্বাচনে আ;লীগ সমর্থিত প্রার্থী বেসকারীভাবে বিজয়ী

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ২৫, ২০১৪ ৮:৩৮ অপরাহ্ণ
মেহেরপুরের ষোলটাকা ইউনিয়নের উপ-নির্বাচনে আ;লীগ সমর্থিত প্রার্থী বেসকারীভাবে বিজয়ী

মেহের আমজাদ, মেহেরপুর : মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আয়ুব আলী (আনারস প্রতীক) ১২হাজার ৬’শ ৭০ ভোট পেয়ে বেসকারীভাবে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি সমর্থিত প্রার্থী মনিরুজ্জামান মনি (তালা প্রতীক) পেয়েছেন ১ হাজার ৪’শ ১০ ভোট। গতকাল রোববার ইউনিয়নের ১০টি কেন্দ্রে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
এদিকে ভোট কেন্দ্র দখল, ব্যাপক কারচুপি ও ভোট প্রদানে বাধা দেয়ার অভিযোগে গাংনী ষোলটাকা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী মনিরুজ্জামান মনি ভোট বর্জন করেছেন। রোববার বেলা ১২ টার দিকে গাংনী উপজেলা শহীদ মিনার চত্বরে সাংবাদিক সম্মেলন করে মনিরুজ্জামান মনি নির্বাচন বর্জনের ঘোষণা দেন। তিনি অভিযোগ করে বলেন, প্রশাসনের কর্মকর্তাদের বারবার অভিযোগ দেয়ার পরও তারা কোনো কাজ না করায় বাধ্য হয়ে এ ভোট বর্জন করেছি। তিনি আরো জানান, বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে তারা এলাকায় মহড়া দিয়ে বেড়াচ্ছে এবং ভোটারদের হুমকি ধামকি দিচ্ছে, বিএনপি সমর্থিত ভোটারদের ভোট কেন্দ্রে ঢুকতে দেওয়া হচ্ছে না। তাই প্রহসনের এই নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিয়েছি।
উল্লেখ্য, চলতি বছরের ৯ ফেব্রুয়ারী নির্বাচিত চেয়ারম্যান সাবদাল হোসেন কালু হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলে পদটি শুন্য হয়। গত মাসের ২৭ তারিখে তফশিল ঘোষনা করেন রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার।

মেহেরপুরে পিপি অ্যাড. পল্লব ভট্টাচার্য’র যোগদানপত্র জমা

Shamol Bangla Ads

মেহেরপুর জেলা জজ আদালতের সদ্য নিয়োগকৃত পিপি অ্যাড. পল্লব ভট্টাচার্য তার দায়িত্ব পালনে জেলা প্রশাসকের নিকট যোগদানপত্র জমা দিয়েছেন। গতকাল রোববার দুপুরে তিনি মেহেরপুরের জেলা প্রশাসক মাহমুদ হোসেনের নিকট ওই যোগদানপত্র জমা দেন। জেলা প্রশাসক মাহমুদ হোসেন তার যোগদান পত্র গ্রহণ করেন। এসময় তারা দু’জনে মেহেরপুরের বিভিন্ন আইন বিষয়ে আলোচনা করেন এবং একে অপরকে সহযোগিতা করার আশ্বাস দেন।
মেহেরপুরে মৌচাক’র বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান

মৌলিক চাহিদা কর্মসৃচী (মৌচাক)’র উদ্যোগ গতকাল রবিবার বেলা ১১টার দিকে মেহেরপুর কলেজ সড়কের পাশে অবস্থিত মৌচাক কার্যালয়ে বিনা মূল্যে রোগিদের চিকিৎসা সেবাসহ প্রদানসহ বিনা মূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। মৌচাক’র নির্বাহী প্রধান ডা. আলাউদ্দিন এদিন ২৫ জন রোগী দেখেন ও তাদের বিনা মূল্যে ওষুধ বিতরণ করেন। এসময় মৌচাকের কো-অর্ডিনেটর মাজেদা খাতুন, প্রোগাম অফিসার প্রিন্স প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!