ads

বৃহস্পতিবার , ২১ আগস্ট ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

দেবিদ্বারে প্রধান শিক্ষকের প্রহারে ছাত্র হাসপাতালে

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ২১, ২০১৪ ৯:২৭ অপরাহ্ণ

DEBIDWAR PICTURE- BOI JOMA NA DAWAY SCHOOL CHATROK PITIAY JOKHOM- 21.08.14.মো: আমির হোসেন আমু, দেবিদ্বার (কুমিল্লা) : স্কুল লাইব্রেরীর বই জমা দিতে বিলম্ব হওয়ার অজুহাতে এক ছাত্রকে বেদম প্রহারে আহত করেছেন স্কুলের প্রধান শিক্ষক। জানা যায় উপজেলার খলিলপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর মেধাবী ছাত্র মো: আতিকুল আলম ভুইয়া স্কুল লাইব্রেরীর বই ফেরত দিতে গেলে ২দিন বিলম্ব হবার কারণে প্রধান শিক্ষক তাকে অকথ্য গালমন্দ সহ কিল ঘুষি ও লাথি মেরে কক্ষ থেকে বের করে দেয়। প্রহারে আহত আতিকুলকে অভিভাবকরা উদ্ধার পূর্বক দেবিদ্বার স্বাস্থ্য কম্প্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে আতিকুলের পিতা মো: আলমগীর হোসেন ভুইয়া জানান স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে আমার সাথে মতবিরোধের জেরে প্রধান শিক্ষক বিনা অপরাধে আমার ছেলেকে নির্মমভাবে মেরেছে। সে এখন হাসপাতালে চিকিতসাধীন। আমি এর বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করেছি।
এব্যাপারে খলিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য না। আতিকুলসহ ৪শিক্ষার্থী ক্লাশ না করে বিদ্যালয়’র পেছনে আড্ডারত অবস্থায় দেখতে পেয়ে তাদের জিজ্ঞাসা করলে জানায়, ক্লাশ ক্যাপ্টেনকে বলেই এসেছে। প্রায় ২৫মিঃ বাহিরে থাকায় প্রত্যেককে একটি করে থাপ্পর মেরে ধমক দিয়ে ক্লাশে পাঠাই। অথচ একটি মহল আমাকে হেয়প্রতিপন্ন করতে অপপ্রচার চালাচ্ছে। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

Shamol Bangla Ads

 

 

২১ আগষ্ঠ গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে
দেবিদ্বারে আওয়ামীলীগ’র স্মরণসভা ও দোয়া মাহফিল

Shamol Bangla Ads

DEBIDWAR NEWS- 21-AUGUST'R SORONSOVA- 21.08.14“পাকিস্থানি মানষিকতা সম্পন্ন কিছু সেনা কর্মকর্তা ও দেশীয় প্রতিক্রিয়া শীলদের সমন্বয়ে সা¤্রাজ্যবাদী গোয়েন্দারা ১৫আগষ্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছে। তারই ধারাবাহিকতায় ২১আগষ্ট জণনেত্রী শেখ হাছিনাকে হত্যার চেষ্টা করেছিল।” বৃহস্পতিবার দুপুরে দেবিদ্বার পৌর মিলনায়তনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে উপজেলা আওয়ামী লীগের শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ও কুমিল্লা ৪- দেবিদ্বার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ও সাবেক উপ-মন্ত্রী এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী ওই বক্তব্য তুলে ধরেন।
আওয়ামীলীগ’র সভাপতি হাজী জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ও কুমিল্লা ৪- দেবিদ্বার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ও সাবেক উপ-মন্ত্রী এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) এর সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট শফিউল আলম মাইজভান্ডারী, তিতাস উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল সিকদার, ফতেহাবাদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম। সভায় আরো বক্তব্য রাখেন তিতাস উপজেলা আওয়ামীলীগ নেতা জানে আলম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা আবদুল মতিন সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ছিদ্দিকুর রহমান ভুইয়া, দেবিদ্বার উপজেলা যুব লীগ সভাপতি হাজী আবুল কাশেম ওমানী, সাধারন সম্পাদক বাবুল হোসেন রাজু, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল চেীধুরী, দেবিদ্বার উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এ.বি.এম আতিকুর রহমান বাশার, উপজেলা আওয়ামীলীগ নেতা মোরশেদ আলম মোল্লা, গুনাইঘর ইউপি আ’লীগের সাধারন সম্পাদক ওবায়দুল হাছান রাসেল, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম শামীম, পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল প্রমুখ। অনুষ্ঠানে মিলাদ পরিচলনা করেন দেবিদ্বার উপজেলা কেন্দ্রিয় মসজিদের খতিব মুফতি আশ্রাফুল ইসলাম।

দেবিদ্বারে হাজীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
দেবিদ্বারে হজ্বের তাৎপর্য ও গুরুত্ব এবং হজ্ব পালনের নিয়মাবলি সম্পর্কে সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে ৩দিনের এ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
বৃহস্পতিবার সকালে দেবিদ্বার পৌর এলাকার বড়আলমপুর গ্রামে আলহাজ্ব মাওলানা মোঃ মাইনুদ্দিন হোসাইন ফারুকীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় হজ্বের তাৎপর্য ও গুরুত্ব এবং হজ্ব পালনের নিয়মাবলি সম্পর্কে সচেতনতামূলক আলোচনায় অংশ নেন, মাওলানা সালাহ উদ্দিন, হাজী জামাল উদ্দিন, হাজী মোঃ শাহআলম, হাজী আব্দুস সাত্তার মাষ্টার, হাজী মোঃ মুকবল হোসেন, মাওলানা সফিকুল ইসলাম, মোঃ নজরুল ইসলাম প্রমূখ। কর্মশালায় পৌর কমিশনার মোঃ হাছন আলী, সুবেদার মোঃ ইদ্রিস, আব্দুর রব, মোঃ সফিকুল ইসলামসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
গ্রামীণ এয়ার ইন্টারন্যাশনাল’র সহযোগীতায় এবং ‘বড়আলমপুর’ হজ্ব কাফেলা’র তত্বাবধানে পরিচালিত প্রশিক্ষণ কর্মশালায় ৩৫জন হাজী অংশগ্রহন করেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!