ads

বৃহস্পতিবার , ২১ আগস্ট ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চকরিয়া দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ২১, ২০১৪ ৭:১৩ অপরাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের প্রত্যন্ত পাহাড়ি এলাকা রং মহলে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী (৬) ধর্ষণের শিকার হয়েছে। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৫টায় একই এলাকার মৃত মোঃ ইসমাইলের পুত্র মিরাজ উদ্দিন (১৯) নামের এক বখাটে যুবক তাকে ধর্ষণ করে। পুলিশ ওই রাতেই ধর্ষককে গ্রেফতার করেছে।
চকরিয়া থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান; এদিন সন্ধ্যায় ওই শিশু তাদের উঠোনে খেলা করার সময় একই এলাকার মিরাজ উদ্দিন তাকে নতুন একটি খেলনা দেয়ার কথা বলে তাদের বাড়িতে নিয়ে যায়। ওই সময় মিরাজের বাড়িতে মিরাজ ছাড়া আর কেউ ছিল না। সেখানেই সন্ধ্যা ৬টার দিকে ওই শিশুটিকে ধর্ষণ করে। ধর্ষণের সময় শিশুর চিৎকারে পাশের লোকজন এগিয়ে গিয়ে ধর্ষক জমির উদ্দিনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। ওই শিশুকে প্রথমে চকরিয়া হাসপাতাল পরে আশঙ্কাজনকভাবে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

চকরিয়ায় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

Shamol Bangla Ads

চকরিয়া ও মহেশাখালী থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ জমিরউদ্দিন (২৫) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে। গত বুধবার রাত সাড়ে ১১টায় চকরিয়া পৌরসভার ভারামুহুরীর ডা. বিকাশ চন্দ্রের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
চকরিয়া থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, গ্রেফতারকৃত জমির উদ্দিন মহেশখালী উপজেলার কালামার ছড়া ইউনিয়নের উত্তর নলবিলার শফিউল আলমের পুত্র। তার বিরুদ্ধে মহেশখালী থানায় অস্ত্র ও ডাকাতি মামলাসহ একাধিক মামলা রয়েছে। তার কাছ থেকে বন্দুকের একটি পার্ট, বন্দুকের ২ রাউন্ড গুলি ও গুলির একটি বেল্ট উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মহেশখালী থানার এস.আই আবুল কালাম বাদী হয়ে আরও একটি মামলা দায়ের করেছেন। অপরদিকে একইদিন রাত ১১টায় হারবাং পুলিশ ফাঁড়ির আইসি এসআই বাবুল আজাদের নেতৃত্বে একদল পুলিশ উত্তর হারবাং এলাকায় অভিযান চালিয়ে ৯’শ গ্রাম গাজাসহ একযুবককে গ্রেফতার করেছে। আটককৃত যুবকের নাম রাসেল (২৭)। তার বাড়ি চকরিয়া পৌরএলাকা ৮নং ওয়ার্ডের কোচপাড়া এলাকায়। তার বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!