ads

শনিবার , ৯ আগস্ট ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মুজিবনগর সীমান্ত থেকে ২৪ বস্তা ভারতীয় ইউরিয়া সার উদ্ধার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ৯, ২০১৪ ৭:০৮ অপরাহ্ণ
মুজিবনগর সীমান্ত থেকে ২৪ বস্তা ভারতীয় ইউরিয়া সার উদ্ধার

মেহের আমজাদ, মেহেরপুর : মেহেরপুরের মুজিবনগর উপজেলার সীমান্ত থেকে ২৪ বস্তা ভারতীয় ইউরিয়া সার উদ্ধার করেছে বিজিবি। গতকাল শুক্রবার সকালে আন্তর্জাতিক সীমানা পিলার ১০৫ ও ১০৬ নম্বর এলাকা থেকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মুজিবনগর কোম্পানি কমান্ডের পৃথক অভিযানে সার উদ্ধার করা হয়।
বিজিবি মুজিবনগর কোম্পানি কমান্ডার সূত্রে জানা গেছে, চোরাচালানিরা ভারত থেকে ইউরিয়া সংগ্রহ করে সীমান্ত এলাকায় গচ্ছিত করে। গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার শওকত আলীর নেতৃত্বে সীমান্তের সোনাপুর ও মুজিবনগর মাঠে অভিযান চালানো হয়। এসময় সোনাপুর থেকে ১৪ বস্তা ও মুজিবনগর মাঠ থেকে ১০ বস্তা ভারতীয় ইউরিয়া সার উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া সার নকল বলে ধারণা করছে বিজিবি।

মুজিবনগরে চাষীকে কুপিয়ে জখম

Shamol Bangla Ads

জমি-জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে মেহেরপুর মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের মাঠে এক চাষীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকাল ৯ টার দিকে। আহত চাষী রমজান আলীকে প্রথমে মুজিবনগর হাসপাতাল ও পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের মৃত দয়াল
মন্ডলের ছেলে রমজান আলীর (৫২) স্বজনরা জানায়, গতকাল শুক্রবার সকাল ৯ টার দিকে সোনাপুর গ্রামের মাঠে তার নিজ জমিতে ধান লাগানোর উদ্দেশ্যে সে জমি চাষ করছিলো। এসময় রমজানের বড় ভাইয়ের ছেলে আব্দুল কুদ্দস (৩৮), ইদ্রিস আলী (৩৬), সৈয়দ আলী (৪০)সহ তাদের দলবল নিয়ে মাঠে গিয়ে রমজান আলীর উপর অর্তকিত হামলা করে। এতে রমজান আলী রক্তাক্ত জখম হয়। ওই সময় তারা রমজান আলীকে মৃতভেবে ফেলে রেখে যায়।ওই সময় মাঠের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে মুজিবনগর হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার করেন। এবিষয়ে মুজিবনগর থানায় ৫জনকে আসামি করে একটি মামলা হয়েছে।

মেহেরপুরে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

মেহেরপুর সাবের সংগীত ও সমাজ কল্যান পরিষদের আয়োজনে গতকাল শুক্রবার সন্ধ্যায় শহরের পন্ডেরঘাট পাড়া এলাকায় এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় সেখানে মাদক বিরোধী নাটক “ অকাল মৃত্যু”, সংগীত, নৃত্য ও কৌতুক পরিবেশন করা হয়। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন আব্দুল মজিদ, শামীম হাসান খোকন, বদরুজ্জামান শান্ত, আশাবুল হক, পূর্ণিমা, ফারুক প্রমুখ। সংগীত পরিবেশন করে, হৃদিতা রহমান, তীর্থসাহা, আশাবুল হক, দেলওয়ার প্রমুখ। নৃত্য পরিবেশন করেন শান্ত, পূর্নিমা,ফারুখ প্রমুখ। এছাড়া কৌতুকে অভিনয় করেন আনোয়ারুল হাসান। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!