ads

শনিবার , ৯ আগস্ট ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চুয়াডাঙ্গায় বিজিবি-বিএসএফ এর মধ্যে প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ৯, ২০১৪ ৭:২৩ অপরাহ্ণ

Photo-2চুয়াডাঙ্গা প্রতিনিধি : ৬ বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর, কুষ্টিয়ার দায়িত্বপূর্ণ এলাকা চুয়াডাংগা‘র বিপরীতে ভারতের নদীয়া জেলার কেষ্টগঞ্জ থানাধীন গেদে বিওপিতে আজ বিকাল ৪টা পর্যন্ত বিজিবি-বিএসএফ সদস্যদের মধ্যে এক প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত হয়। অত্যন্ত আন্তরিক ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে খেলা শেষ হয়। বিজিবি ও বিএসএফ এর মধ্যে প্রীতি ভলিবল খেলাটি কৃষ্ণনগর সেক্টরের অফিসার ও জোয়ানরা উপভোগ করেন।

Shamol Bangla Ads

৬ বর্ডার গার্ড বাংলাদেশ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মো আনোয়ার জাহিদ জানান, সেখানে উপস্থিত ছিলেন বিজিবি কুষ্টিয়ার ৬ ও ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এবং সেক্টর সদরের অফিসারগণ, স্থানীয় বিওপি এর জেসিও ও সৈনিকগণ খেলা উপভোগ করেন। কৃষ্ণনগর সেক্টরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার শ্রী মালাকিয়াত সিং কুষ্টিয়া সেক্টরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার লেঃ কর্নেল খন্দকার মাহমুদ হোসেন, পিএসসি উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং খেলা শেষে বিজিবি-বিএসএফ এর খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য, উভয় দেশের সেক্টর কমান্ডারগণ তাদের মুল্যবান বক্তৃতা প্রদান করেন। দুই দেশের কমান্ডারগণ উল্লেখ করেন যে, খেলাধুলার মাধ্যমে দুই দেশের দুই বাহিনীর মধ্যে সম্প্রীতির বন্ধন সৃষ্টি হয়েছে। এই বন্ধন দিনে দিনে দৃঢ় হবে এবং সীমান্তের বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় তা বিশেষ ভুমিকা রাখবে ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!