ads

রবিবার , ৩ আগস্ট ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নরসিংদীর পলাশে শিশুর লাশ উদ্ধার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ৩, ২০১৪ ৬:০৪ অপরাহ্ণ
নরসিংদীর পলাশে শিশুর লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে ৬ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩ আগষ্ট রবিবার ভোরে উপজেলার গজারিয়া গ্রামের একটি পরিত্যক্ত মুরগী খামার থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শিশু সুমাইয়া আক্তার মীম (৬) একই গ্রামের ইসমাইল ভূইয়ার মেয়ে এবং স্থানীয় গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। 

Shamol Bangla Ads

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, অটোরিক্সা চালক ইসমাইল মিয়ার ৩ ছেলে ও এক মেয়ে। সবার ছোট মীম প্রতিদিনের মত গতকাল শনিবার বিকালে খেলাধুলা করতে বাড়ির পাশের খেলার মাঠে যায়। সন্ধ্যায় খেলার মাঠ থেকে সকল ছেলে-মেয়েরা বাড়িতে ফিরে গেলেও মীম বাড়িতে ফেরেনি। উৎকন্ঠিত পরিবারের লোকজন আশপাশের বাড়িতে ও পুকুরে খোঁজ করেও কোন সন্ধান পায়নি। খোঁজা-খুঁজির এক পর্যায়ে রাত এগারটার দিকে বাড়ির পাশ্ববর্তী আবদুল বাতেন ভূইয়ার পরিত্যাক্ত মুরগীর খামারে নিখোঁজ মীমের লাশ দেখতে পায়। খবর পেয়ে আজ রবিবার ভোরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, নিহত শিশুর দুই কানে সোনার দুল ছিল। লাশের সময় তার কানে দুল পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, দুবৃত্তরা তার কানের দুল নেয়ার জন্য তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

শিবপুরে বনায়ন কর্মসূচীর উদ্বোধন

Shamol Bangla Ads

নরসিংদীর শিবপুরে বনায়ন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার সকালে উপজেলার মানিকদী দড়িপাড়ায় উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা মেহগনি গাছের চারা রোপণ করে কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, পাকিজা লুঙ্গি কালেকশনের ব্যবস্থাপক মেরাজুল হক, গড়বাড়ি বাজার পরিচালনা পর্ষদের সভাপতি মজিবুর রহমান ও মানিকদী উপকারভোগী সমবায় সমিতির সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।
স্থানীয় জনগণের অংশগ্রহণে গঠিত মানিকদী উপকারভোগী সমবায় সমিতি অংশীদারিত্বের ভিক্তিতে এই প্রকল্প বাস্তবায়ন করছে। কর্মসূচীর আওতায় স্থানীয় গড়বাড়ি-মানিকদী সড়ক ও মানিকদী-শিমুলিয়া সড়কে প্রায় আড়াই হাজার বিভিন্ন প্রকারের বনজ চারা রোপণ করা হচ্ছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!