ads

রবিবার , ২৭ জুলাই ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আন্দোলনের কথা বলে মাঠ গরম করে লাভ নেই : নাসিম

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২৭, ২০১৪ ৫:১৯ অপরাহ্ণ

Nasim 2শ্যামলবাংলা ডেস্ক : আন্দোলনের কথা বলে মাঠ গরম করে কোন লাভ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি ২৭ জুলাই রবিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় বিএনপির ঈদ পরবর্তী আন্দোলন প্রসঙ্গে ওই মন্তব্য করেন। ‘শেখ হাসিনার সমকালীন রাজনীতির প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, আন্দোলন জনগণ তৈরি করে, ইচ্ছে করে হয় না। এ দেশের জনগণ এখন ভাল আছে। তাই বিএনপি আন্দোলন জমাতে পারবে না। তিনি বলেন, আন্দোলন করে বর্তমান সরকারকে সরানো যাবে না। কারণ ৯০ সালের পর কোনো নির্বাচিত সরকারকে মেয়াদের আগে আন্দোলন করে ক্ষমতা থেকে সরানো যায়নি।
তিনি আরও বলেন, লন্ডনে অনেক বাঙ্গালি আছেন। ব্রিটিশ প্রধানমন্ত্রীও সেখানে শেখ হাসিনাকে অনেক সম্মান করেছেন। তিনি আমাদের সঙ্গে সামনে এগিয়ে যেতে চেয়েছেন। নির্বাচনের আগে কোনো সংলাপ হবে না, সংবিধানে যা আছে তাই হবে বলেও মন্তব্য করেন স্বাস্থ্যমন্ত্রী।
সংগঠনের সভাপতি তারানা হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, অভিনেতা এটিএম শামসুজ্জামান, ড. এনামুল হক, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!