ads

শনিবার , ২৬ জুলাই ২০১৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হয়েছে : যোগাযোগমন্ত্রী

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২৬, ২০১৪ ৮:৪৯ অপরাহ্ণ

Obaidul-Quader-111শ্যামলবাংলা ডেস্ক : অন্যান্যবারের চেয়ে এবারের ঈদে মানুষের ঘরে ফেরা অনেক বেশি স্বস্তিদায়ক হয়েছে বলে দাবি করে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার সড়ক-মহাসড়কে কোথাও যানজট নেই। বাড়ি ফেরা মানুষকে স্বস্তি দিতে পেরে আমি অত্যন্ত খুশি। তিনি ২৬ জুলাই শনিবার রাজধানীর সায়দাবাদ বাস টার্মিনাল এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের ওই কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যম, যোগাযোগ মন্ত্রণালয়ের মনিটরিং সেল, হাইওয়ে পুলিশ,পুলিশ, বাস-মালিক শ্রমিকদের তথ্য অনুযায়ী শেষ খবর পাওয়া পর্যন্ত এখন পর্যন্ত রাস্তাঘাটে কোন ধরনের সমস্যা হয়নি। কোন মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়নি। মানুষ কোনোরকম ঝক্কি-ঝামেলা ছাড়াই বাড়িতে ফিরতে পারছে।
তিনি বলেন, আমি গত ৪ বারের ঈদে মানুষকে প্রত্যাশিত স্বস্তি দিতে পারিনি। ঘণ্টার পর ঘণ্টা মানুষ রাস্তায় অপেক্ষা করেছে। রাস্তায় ছিলো নানারকম সমস্যা। গাড়ি আটকে গিয়ে যানজটের সৃষ্টি হতো, রাস্তা ছিল ভাঙাচুরা। এবারের ঈদে বাংলাদেশের কোথাও কোন যানজট নেই। এবার যথাসাধ্য চেষ্টা করা হয়েছে, যাতে মানুষ নির্বিঘেœ বাড়ি ফিরতে পারে।
তিনি আরও বলেন, ‘কুরবানির ঈদকে সামনে রেখে এখন থেকেই আমরা প্রস্তুতি নিচ্ছি,যাতে ঈদে মানুষের ঘরে ফিরতে কোনো সমস্যা না হয়। কোরবানির গরুর হাটগুলো সড়ক ও মহাসড়কের পাশে যাতে বসতে না পারে সে ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!