ads

মঙ্গলবার , ২২ জুলাই ২০১৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

দেশের ভবিষ্যত এই দেশের মানুষই নির্ধারণ করবে : কৃষিমন্ত্রী

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২২, ২০১৪ ৫:৪৮ অপরাহ্ণ

matia-chowdhuryস্টাফ রিপোর্টার : ৫ জানুয়ারীর নির্বাচন নিয়ে আমেরিকার নবনিযুক্ত রাষ্ট্র্রদূত মার্সিয়া স্টিফেন্স ব্লুম বার্নিকাট এর মন্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সংবিধান অনুযায়ী দেশের মানুষের অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অথচ নতুন মার্কিন রাষ্ট্রদূত বাংলাদেশে না এসেই আমেরিকায় বসে বাংলাদেশের নির্বাচনকে ত্র“টিপূর্ণ বলেছেন। উনি কি নির্বাচন স্বপনে দেখেছেন? তিনি ২২ জুলাই মঙ্গলবার দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যলয় মাঠে গরীব দুঃস্থদের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ চাল, শাড়ী,শার্ট বিতরণকালে ওই কথা বলেন। 

Shamol Bangla Ads

এসময় তিনি বলেন, কুটনীতিকদের মনে রাখা উচিত এটা স্বাধীন সার্বভৌম দেশ। এই দেশের ভবিষ্যত এই দেশের মানুষই নিধারণ করবে। কৃষিমন্ত্রী আরও বলেন, এ দেশ কারও দয়ার দান নয়। মুক্তিযুদ্ধের মাধ্যমে এই দেশ স্বাধীন হয়েছে। এ জন্যে ৩০ লাখ মানুষ শহীদ হয়েছে এবং ২ লাখ মা-বোন সম্ভ্রম হারিয়েছে। আর আমেরিকা আমাদের স্বাধীনতার বিরোধীতা করেছে।
কৃষিমন্ত্রী ঈদের পর বিএনপির আন্দোলন প্রসঙ্গে বলেন, আমরা কোন গণতান্ত্রিক আন্দেলনে বাঁধা দেই না, দেবোও না। তবে মানুষ পুড়িয়ে মারবেন, বাচ্চা পুড়িয়ে মারবেন, সরকারী সম্পদ বিনষ্ট করবেন, যা খুশি তাই করবেন সেটা মেনে নেয়া হবে না। সরকার জনগণের জানমাল রক্ষা করার জন্য যা যা করা দরকার তার সবই করবে।
এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার আরও ৪ টি ইউনিয়নে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে গরীব দুস্থদের মাঝে শাড়ী ,শার্ট ,ট্রাউজার,থ্রিপিচ এবং গেঞ্জিসহ বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধি ভাতা ও ভিজিএফ এর চাল ও খেজুর বিতরণ করেন ।
এসময় মন্ত্রীর সাথে জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিমসহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: কপি হবে না!