ads

সোমবার , ২১ জুলাই ২০১৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সিএবি-র যুগ্ম সভাপতি হতে চলেছেন সৌরভ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২১, ২০১৪ ১:৫২ অপরাহ্ণ

sourav-ganguly_জয়দেব দাস, কলকাতাঃ পশ্চিমবঙ্গের বাংলার ক্রিকেট প্রশাসনেরর সঙ্গে যুক্ত হতে চলেছেন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় তথা ভারতের সফল অধিনায়ত সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামী ২৭ জুলাই ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি)-ক ৮৩ তম বার্ষিক সাধারণ সভায় অ্যাসোসিয়েশনের যুগ্ম সচিব নির্বাচিত করা হবে বাঙালির প্রিয় ‘দাদাকে’।

Shamol Bangla Ads

সিএবির-র সুজন মুখোপাধ্যায়ের চার বছরের সময়সীমা শেষ হচ্ছে এই মাসেই। সেই জায়গাতেই আসবেন সৌরভ। সিএবির বাকি প্যানেল একই থাকবে। ৭৪ বছরের বরিষ্ঠ জগমোহন ডালমিয়া বিনা বিরোধিতায় পুনর্নির্বাচিত হয়ে আসবেন সিএবির সভাপতি হয়ে।

ইংল্যান্ডে চলতি পতৌদি ট্রফির জন্য আপাতত ধারাভাষ্য দিচ্ছেন সৌরভ। সৌরভের তরফে জানানো হয়েছে ইতিমধ্যে সিএবি সভাপতি জগমোহন ডালমিয়া এবং সিএবির যুগ্ম সচিব সুবীর গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বলেছেন সৌরভ।

Shamol Bangla Ads

মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ২০ জুলাই। সৌরভের তরফে তাঁর মনোনয়ন জমা দেবেন বরিষা স্পোর্টিং ক্লাব। যদিও এবিষয়ে কোনও তথ্য তাঁদের জানা নেই বলে দাবি করেছেন সৌরভের দাদা স্নেহাশিষ গঙ্গোপাধ্যায়।

ভারতের ইংল্যান্ড সফরের তৃতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ২৭ জুলাই থেকে। আর সেই কারণেই সিএবির বার্ষিক সাধারণ সভাতে সৌরভের উপস্থিত থাকার সম্ভাবনা ক্ষীণ। শুধু ক্রিকেট নয় ফুটবলেও আপাতত ঢুকে পড়েছেন সৌরভ। ফুটবলের ইন্ডিয়া সুপারলিগে কলকাতা ফ্রাঞ্চাইজি যৌথভাবে কিনেছেন সৌরভ। তাঁর সঙ্গে মালিকানায় রয়েছেন শিল্পপতি হর্ষ নেওটিয়া, সঞ্জীব গোয়েঙ্কা, উৎসব পারেখ এবং লা লিগা চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ।

error: কপি হবে না!