ads

সোমবার , ২১ জুলাই ২০১৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে আলোকিত হলো আরও ৩টি গ্রাম

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২১, ২০১৪ ৩:০০ অপরাহ্ণ

dgস্টাফ রিপোর্টার : শেরপুরে আরও ৩টি গ্রামকে বিদ্যুতের নতুন সংযোগের আলোয় আলোকিত করা হয়েছে। ২১ জুলাই সোমবার দুপুরে সদর উপজেলার বাদাতেঘুরিয়া, বড়ইতলা ও চকসাহাব্দী আসামপাড়া নামে প্রত্যন্ত ওই গ্রাম ৩টিতে বিদ্যুতের নতুন সংযোগের সুইচ টিপে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের সরকারদলীয় হুইপ ও স্থানীয় সংসদ সদস্য আতিউর রহমান আতিক। এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হায়দার আলী, পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার মাসরুল হক খান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমীর আলী সরকার ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা আক্কাছ আলী, কিছমত পাশা, আনিছুর রহমান, ডাঃ একেএম লেবু ও মনির উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি জুনায়েদ নুরানী মনিসহ সংশ্লিষ্ট এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Shamol Bangla Ads

জানা যায়, জেলা সদর থেকে প্রায় ২০ কি.মি দূরে অবস্থিত বলাইয়েরচর ইউনিয়নের প্রত্যন্ত পল্লী চকসাহাব্দী আসামপাড়া এবং প্রায় ৮/৯ কি.মি দূরে অবস্থিত পাকুরিয়া ইউনিয়নের বাদাতেঘরিয়া ও বড়ইতলা গ্রাম। ওই গ্রাম ৩টিতে এতদিন কোন বিদ্যুতের সংযোগ না থাকায় ছিল না আধুনিকতার ছোঁয়া। ফলে এগিয়ে যাওয়া দেশের উন্নয়ন-উৎকর্ষের এই সময়েও গ্রাম দুটি ছিল অন্ধকারে নিমজ্জিত। পল্লী বিদ্যুৎ বিভাগের অধীনে প্রায় ৯৪ লাখ টাকা ব্যয়ে এখন নতুন বিদ্যুৎ সংযোগ পেয়ে গ্রাম ৩টির প্রায় ৩ হাজার পরিবার বেজায় খুশি। তারা এখন ভাসছে আনন্দের জোয়ারে। সংসার জীবনসহ শিক্ষার্থীদের পড়াশোনা ও উন্নয়ন কর্মকান্ডে ওই বিদ্যুৎ এখন এলাকায় ইতিবাচক প্রভাব ফেলবে।
উল্লেখ্য, এর আগে সদর উপজেলার বরাটিয়া, খুজিউড়া, সূর্যদী পশ্চিমপাড়া ও চরসাপমারী গ্রামকে বিদ্যুতায়নের মাধ্যমে আলোকিত করা হয়।

error: কপি হবে না!