ads

সোমবার , ২১ জুলাই ২০১৪ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কুষ্টিয়ায় ব্যাংক থেকে উত্তোলনের পর গ্রাহকের ১৫ লাখ টাকা উধাও !

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২১, ২০১৪ ৪:৪৩ অপরাহ্ণ

kushtia_district_map_bangladesh-125_249কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া শহরে ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর ১৫ লাখ টাকা হারালেন একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা। ২০ জুলাই রবিবার বেলা ১১টার দিকে শহরের নবাব সিরাজউদ্দৌলা (এনএস) রোডে সোনালী ব্যংকের শাখায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, কে এনবি এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড নামের একটি বেসরকারী প্রতিষ্ঠানের প্রশাসনিক কর্মকর্তা ইমারত হোসেন সকালে ওই প্রতিষ্ঠানের হিসেব থেকে টাকা তুলতে যায় সোনালী ব্যাংকের নবাব সিরাজউদ্দৌলা রোড শাখায়। তিনি ব্যাংক থেকে ১৫ লাখ টাকা উত্তোলন করে টাকার ব্যাগটি পায়ের কাছে রেখে ব্যাংক কর্মকর্তাদের সাথে কথা বলছিলেন। কথা শেষে তিনি দেখেন টাকার ব্যাগটি উধাও। এ ঘটনায় পুলিশ ইমরাত হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

কুষ্টিয়া জেলা ইউনিট কমান্ডের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Shamol Bangla Ads

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুষ্টিয়া জেলা ইউনিট কমান্ডের আয়োজনে জেলা প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ এবং মুক্তিযোদ্ধাদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় কুষ্টিয়া জেলা পরিষদ মিলনায়তনে এ দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের সংসদ সদস্য আব্দুর রউফ। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুষ্টিয়া জেলা ইউনিট কমান্ডের কমান্ডার মোঃ নাছিম উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মোঃ জাহিদ হোসেন জাফর, জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার মফিজ উদ্দিন আহম্মেদ, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুষ্টিয়া জেলা ইউনিট কমান্ডের সাংগঠনিক কমান্ডার আলহাজ্ব রফিকুল আলম টুকু, গেরিলা নজরুল, বিএমএ কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ আমিনুল হক রতন, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মুসতানজীদ, কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক মোঃ আমিরুল ইসলাম প্রমুখ।

কুষ্টিয়া-রাজবাড়ী সড়ক অবরোধ

সিএনজি মাহিন্দ্র সড়কে চলাচলের দাবীতে কুষ্টিয়া-রাজবাড়ী সড়ক অবরোধ করে রাখে সিএনজি চালকেরা। রবিবার দুপুর দেড়টা থেকে ৩টা পর্যন্ত খোকসা বাসষ্ট্যান্ডের দুরবর্তী স্থানে তারা এ সড়ক অবরোধ করে রাখে। এসময় স্থানীয় সংসদ সদস্য আব্দুর রউফ অবরুদ্ধে হয়ে পড়ে। পরে সংসদ সদস্য আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

কুমারখালীতে বস্ত্রবিতরণ ও মুক্তিযোদ্ধাদের অনুদান প্রদান
এ সরকার মুক্তিযোদ্ধাদের জন্য কাজ করে যাচ্ছেন
আব্দুর রউফ এমপি

Shamol Bangla Ads

কুমারখালী উপজেলার অসহায় দুস্থদের মাঝে বস্ত্র ও মুক্তিযোদ্ধাদের অনুদান প্রদান করা হয়েছে।
গতকাল বিকেলে উপজেলা পৌর অডিটোরিয়ামে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য আব্দুর রউফ।
এসময় তিনি বলেন, এ সরকার মুক্তিযোদ্ধাদের জন্য কাজ করে যাচ্ছেন। তাদের ভাতার পরিমান বাড়িয়ে দিয়েছেন এবং তাদের জন্য দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র নির্মাণ করছে এ সরকার। যাতে তারা সেই কমপ্লেক্্েরর দোকান ভাড়া দিয়ে অথবা ব্যবসা পরিচালনা করে আর্থিকভাবে লাভবান হতে পারেন।
সংসদ সদস্য আরো বলেন, শিক্ষিতদের কৃষিকাজে অনীহা দূর করতে হবে। কৃষকের ছেলে লেখাপড়া শিখে কৃষক হয়ে মাঠে যেতে চায় না। একাজে তাদের অনীহা। এ অনীহা দূর করতে হবে।
তিনি আরও বলেন বিএনপি সরকারের আমলে সারসহ কৃষি উপকরণ বিতরণে অব্যবস্থাপনা ও দুর্নীতির প্রতিবাদ করতে গিয়ে ১৯৯৫ সালে ১৮ জন কৃষক গুলিতে নিহত হয়েছিলো। ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার গঠন করে কৃষিখাতের উন্নয়নকে অগ্রাধিকার দেয়া হয়েছে। খাদ্য ঘাটতির দেশকে খাদ্যে উদ্বৃত্তের দেশে পরিণত করে। ১৯৯৮ সালের ভয়াবহ বন্যার মোকাবিলা করে সরকার দেশের কৃষক ও কৃষি খাতের উন্নয়নকে সমুন্নত রাখে।
তিনি আরও বলেন, প্রযুক্তিকে সহজে ও সুলভে মানুষের কাছে পৌঁছে দিতে বাংলাদেশের বর্তমান গণতান্ত্রিক সরকার আন্তরিক প্রয়াস চালিয়ে যাচ্ছে। তথ্য-প্রযুক্তিকে অন্যতম হাতিয়ার হিসেবে ব্যবহার করে জীবন যাত্রার মান বৃদ্ধি করে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করতে মাননীয় প্রধানমন্ত্রী রূপকল্প ২০২১ ঘোষণা করেছেন। খুব অল্পদিনের মধ্যেই দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।
এসময় কুষ্টিয়া জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জিয়াউল হক স্বপন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সদস্য এনামূল হক মনজু, কুমারখালী পৌর আওয়ামীলীগের নেতা জেমস খানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন

কুষ্টিয়ায় পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ীকে আটক

কুষ্টিয়া শহরের উদিবাড়ী কলোনি থেকে দেশীয় তৈরি পিস্তলসহ হোসেন আলী (৩৮) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। রোববার দুপুর ২টার দিকে র‌্যাব তাকে আটক করে। আটক হোসেন আলী ওই এলাকার ইনজাত মোল্লার ছেলে। র‌্যাব জনায়, শহরের উদিবাড়ী কলোনিতে অস্ত্র কেনা বেচা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে র‌্যাব সদস্যরা কলোনির মঞ্জিলের বাড়িতে অভিযান চালায়। সেখানে অস্ত্র কেনাবেচার সময় একটি দেশীয় তৈরি পিস্তলসহ হোসেন আলীকে হাতেনাতে আটক করা হয়।

error: কপি হবে না!