ads

শনিবার , ১৯ জুলাই ২০১৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে নিখোঁজের ৪০ দিন পরও সন্ধান মেলেনি এক স্কুলছাত্রের

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৯, ২০১৪ ৫:১৭ অপরাহ্ণ

Sabbirস্টাফ রিপোর্টার : নিখোঁজের দীর্ঘ প্রায় ৪০ দিন পরও সন্ধান মেলেনি শেরপুরের দরিদ্র পরিবারের এক স্কুলছাত্রের। এ নিয়ে মুষড়ে পড়েছে ওই নিখোঁজ ছাত্রের মা-বাবাসহ পরিবারের সদস্যরা। 

Shamol Bangla Ads

জানা যায়, শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ঘিনাপাড়া গ্রামের দিনমজুর আব্দুস সোবাহানের একমাত্র পুত্র এবং মুকসুদপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র সাব্বির হোসেন (১৩) গত ১১ জুন সকালে স্কুলে গেলেও অন্যদের মত বিকেলে বাড়ি ফিরে আসেনি। এরপর তার পিতা স্কুলে খোঁজ নিয়ে জানতে পারেন, ছুটির পর সে স্কুল ত্যাগ করেছে। ছেলেকে না পেয়ে হতভাগ্য পিতা আত্মীয়-স্বজনসহ অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছেন। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও তার হদিস মেলেনি। ওই বিষয়ে শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরীও করা হয়েছে। তার নানা চাঁন মিয়া জানান, হালকা-পাতলা গড়নের সাব্বিরের গায়ের রং শ্যামা, উচ্চতা প্রায় সাড়ে ৪ ফিট। সে আঞ্চলিক ভাষায় কথা বলে। সাব্বির নিখোঁজ হওয়ার দিন স্কুলে গেলেও সামান্য বিষয় নিয়ে তার মার সাথে রাগ করে বাড়ি থেকে বেড়িয়েছিল।
এদিকে ওই ঘটনার পর থেকে চরম উদ্বিগ্ন অবস্থায় রয়েছেন নিখোঁজ স্কুলছাত্রের শিক্ষক-অভিভাবক, সহপাঠীসহ এলাকাবাসী। বিশেষ করে তার মা চাম্পা বেগম খাওয়া-নাওয়া ছেড়ে একেবারেই ভেঙে পড়েছেন। ছেলেটির খোঁজ পেলে তার ঠিকানায় পৌছে দিন অথবা যোগাযোগ করুন ০১৯২৫-৩৯৭১৩১।

error: কপি হবে না!