ads

শনিবার , ১৯ জুলাই ২০১৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঝালকাঠির প্রবীন আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ইউসুব আলী হাওলাদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৯, ২০১৪ ৮:৫৮ অপরাহ্ণ
ঝালকাঠির প্রবীন আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ইউসুব আলী হাওলাদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা আওয়ামী লীগের প্রবীন নেতা ও বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা এবং ঝালকাঠি পৌরসভার মেয়র আফজাল হোসেনের পিতা মো: ইউসুব আলী হাওলাদারকে (১১০) রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শনিবার পশ্চিম ঝালকাঠিস্থ ইসানিল স্কুলমাঠে বিশাল জানাজা শেষে তাকে কবরস্থ করা হয়। জানাজয় বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি উপস্থিত ছিলেন। জানাজার পূর্বে জেলা প্রশাসক মো: শাখাওয়াত হোসেন ও পুলিশ সুপার মো: মজিদ আলীর নেতৃত্বে তাকে গার্ডঅব অনার প্রদান করা হয়। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টায় পশ্চিম ঝালকাঠিস্থ বাস ভবনে বার্ধক্যজনিত কারনে মো: ইউসুব আলী হাওলাদার ইন্তেকাল করেন (ইন্না……… রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও ৪ কন্য সন্তান রেখে গেছেন।
মরহুম ইউসুব অলী হাওলাদারের জানাজার পূর্বে জেলা আওয়ামী লীগের পক্ষথেকে শিল্প মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রোদ্ধা নিবেদন করে ফুল দেয়া হয়। মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু মরহুম ইউসুব আলী হাওলাদারের রাজনৈতিক জীবনের উল্লেখযোগ্য দিক নিয়ে আলোচনা করেন এবং মরহুমের সন্তানদের মধ্যে পৌর মেয়র আফজাল হোসেন বক্তব্য রাখেন।
ইউসুব আলী হাওলাদারের জানাজায় আওয়ামী লীগ, বিএনপি, ও জাতীয় পার্টি সহ সকল রাজনৈতিক দলের সদস্য, এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও এলাকাল গন্যমান্য ব্যক্তি সহ সর্বস্তরের মানুষ শরিক হয়।

error: কপি হবে না!