ads

শনিবার , ১৯ জুলাই ২০১৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ইসরাইলি হামলার প্রতিবাদে গফরগাওয়ে মানববন্ধন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৯, ২০১৪ ৯:২৫ অপরাহ্ণ
ইসরাইলি হামলার প্রতিবাদে গফরগাওয়ে মানববন্ধন

আজহারুল হক, গফরগাঁও (ময়মনসিংহ)ঃ ফিলিস্তিনের গাজা উপত্যকায় ইসরাইলের বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা উলামা সমিতির উদ্যোগে গফরগাঁও প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানব বন্ধনে বক্তব্য রাখেন মাওলানা মাহমুদুল হাসান সালমানী, হাফেজ নূরুল ইসলাম, ইউসুফ ইবনে মুনির প্রমুখ। মানব বন্ধন শেষে পৌর শহরে বিক্ষোভ মিছিল বের হয়।

গফরগাঁওয়ে প্রতারণার অভিযোগে ইউপি সদস্য আটক

Shamol Bangla Ads

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রবাসে লোক পাঠানোর কথা বলে টাকা নিয়ে প্রতারণার অভিযোগে রাশেদ মিয়া নামে এক ইউপি সদস্যকে আটক করে পুলিশ। পরে টাকা ফেরত দিবে এই মর্মে মুছলেকা দিয়ে মুক্তি পায় ওই ইউপি সদস্য।
থানা সূত্রে জানা যায়, উপজেলার বারবারিয়া ইউনিয়নের সানদাইন গ্রামের ইউপি সদস্য রাশেদ মিয়া দুই বছর পূর্বে পার্শ্ববর্তী রসুলপুর ইউনিয়নের লক্ষণপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সেকান্দর আলীকে বিদেশে পাঠানোর কথা বলে ১লাখ ৮৫হাজার টাকা নেয়। কিন্তু সেকান্দার আলী দীর্ঘদিন ঘুরেও বিদেশে যেতে না পারায় রাশেদ মিয়ার কাছে টাকা ফেরত চায়। কিন্তু দীর্ঘদিনেও টাকা ফেরত না পেয়ে সেকান্দার আলী গফরগাঁও থানায় রাশেদ মিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। পুলিশ গত শুক্রবার রাতে রাশেদ মিয়াকে নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। গতকাল শনিবার সকালে গফরগাঁও থানায় উভয় পক্ষের উপস্থিতিতে ইউপি সদস্য রাশেদ মিয়া সেকান্দার আলীকে ১লাখ ৮৫হাজার টাকা ফেরত দেন। পরে থানা-পুলিশ লিখিত মুচলেকা রেখে ওই ইউপি সদস্যকে ছেড়ে দেয়। গফরগাঁও থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে রাশেদ মিয়াকে আটক করা হয়েছিল। পরে আপোসে টাকা ফেরত দেওয়ায় ছেড়ে দেওয়া হয়।

error: কপি হবে না!