ads

শুক্রবার , ১৮ জুলাই ২০১৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে শেরপুরে বিভিন্ন সংগঠনের মানববন্ধন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৮, ২০১৪ ৪:৫৫ অপরাহ্ণ

Manobbondhanস্টাফ রিপোর্টার : ফিলিস্তিন ও লেবাননসহ বিশ্বের সকল গণহত্যার প্রতিবাদে বিশ্ববিদ্যালয় ও কলেজ পড়–য়া শিক্ষার্থীদের সংগঠন ছাত্র বন্ধু পরিষদ (সিবিপি)’র উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে শেরপুরে। ১৮ জুলাই শুক্রবার বাদ জুমা পৌর শহরের খোয়ারপাড় মোড়ে আয়োজিত ওই মানববন্ধনে বিভিন্ন সংগঠন অংশ নেয়।
মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন শেরপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আধার, স্বেচ্ছাসেবি পরিবেশবাদি সংগঠন শাইন্’র নির্বাহী পরিচালক মো. মুগনিউর রহমান মনি, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মো. মেরাজ উদ্দিন, ছাত্র বন্ধু পরিষদের সভাপতি রেজাউল করিম রাজু, উদীচী শেরপুরের সিনিয়র সহ সভাপতি আবু আহম্মেদ খান, উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুহসীন আলী আকন্দ, সহকারী প্রধান শিক্ষক মো. এমদাদুল হক, শেরপুর টাইমস্ ডট কম’র নির্বাহী সম্পাদক মহিউদ্দিন সোহেল, প্রচ্ছন্ন মানবিক সংগঠন এর পরিচালক আরিফুজ্জামান, মো. হাসানুর রহমান, মো. আকরামুজ্জামান প্রমুখ। মানববন্ধনে বক্তারা ইসরাইলের এ ধরণের নৃশংসতার বিরুদ্ধে তীব্র ঘৃনা ও নিন্দা জানান এবং তাদের পণ্য ব্যবহার করা থেকে বিরত থাকার আহবান জানান।
মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে প্রেস ক্লাব, জেলা আইনজীবী সমিতি, টেলিভিশন সাংবাদিক ফোরাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি, সেভ হিউম্যানিটি, ইন্টারাপ্টেড ন্যার্চা এন্ড এন্ভাইরন্মেন্ট্ (শাইন্), শ্যামলবাংলা২৪ডটকম, শেরপুর টাইমস্ ডট কম, প্রচ্ছন্ন মানবিক সংগঠন, শেরপুর উদীচী শিল্পীগোষ্ঠী, এভারগ্রীন গ্রুপ পরিবার, আঁচড় আর্ট গ্যালারী।
এছাড়া ছাত্র বন্ধু পরিষদের আহ্বানে আজ জুমার নামাজের পর শেরপুরের বিভিন্ন মসজিদে ফিলিস্তিনে নারী-শিশুসহ নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

Shamol Bangla Ads

SAM_0625

error: কপি হবে না!