ads

শুক্রবার , ১৮ জুলাই ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

খালেদা জিয়াকে তালপট্টিতে ডুবুরী নিয়ে যাওয়ার আহবান জানালেন কৃষিমন্ত্রী

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৮, ২০১৪ ৩:৫৭ অপরাহ্ণ

matia-chowdhuryস্টাফ রিপোর্টার : তালপট্টি নিয়ে বিএনপির বক্তব্যের তীব্র সমালোচনা করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ভারতের সাথে সমুদ্র সীমানা মামলায় বাংলাদেশ ৫ আনার মধ্যে ৪ আনা পেয়েছে। তারপরও খালেদা জিয়া লাফালাফি করছেন। আমরা ডুবুরী নিয়ে যাওয়ার সমস্ত খরচ বহন করব। উনি টিম নিয়ে তালপট্টিতে গিয়ে ডুব দিয়ে দেখুক, ওখানে কি আছে। তিনি ১৮ জুলাই শুক্রবার শেরপুরের নকলা উপজেলার গৌরদ্বার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে গরীব দুঃস্থদের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ চাল, শাড়ী,শার্ট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন। 

Shamol Bangla Ads

কৃষিমন্ত্রী খালেদা জিয়ার ভারত তোষন নীতির কথা উল্লেখ করে আরও বলেন, প্রধানমন্ত্রী থাকাকালে ভারত সফরে গিয়ে তিনি গঙ্গার পানির হিস্যা নেওয়ার কথা বেমালুম ভুলে গিয়েছিলেন। তার স্বামী জিয়াউর রহমানের আমলে ভারতের প্রধানমন্ত্রী মোরাজ্জী দেশাই যখন বাংলাদেশ সফরে আসেন তখন তাকে খুঁশি করার জন্য জিয়া ঢাকা শহরে কোরআনের আয়াত লেখা সমস্ত সাইনবোর্ড নামিয়ে ফেলেছিলেন। ওইসব ঘটনা অনেকে ভুলে গেলেও আমরা ভুলিনি।
এসময় মন্ত্রীর সাথে শেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মোঃ মেহেদুল করিমসহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিন তিনি উপজেলার গৌরদ্বার, পাঠাকাটা, চর অষ্টাধর ও টালকি ইউনিয়নে প্রায় ৫ হাজার দরিদ্র মানুষকে ১০ কেজি করে চাল, ১ হাজার দুঃস্থ নারীকে ১টি করে শাড়ী, ৮শ যুবককে ১টি করে শার্ট/ টিশার্ট, ও ৫০ জন দরিদ্র মেধাবী ছাত্রীকে ১টি করে থ্রিপিস প্রদান করেন।

error: কপি হবে না!