ads

বুধবার , ১৬ জুলাই ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে কৃষিবিদ ইনস্টিটিউশনের ইফতার ও দোয়া মাহফিল

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৬, ২০১৪ ৩:৪২ অপরাহ্ণ

Sherpur Pic-2স্টাফ রিপোর্টার : বাংলাদেশ কৃষিবিদ ইনস্টিটিউশন শেরপুর জেলা শাখার আয়োজনে এক ইফতার ও দোওয়া মাহফিল শেরপুর খামারবাড়ী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ১৫ জুলাই মঙ্গলবার অনুষ্ঠিত ওই ইফতার মাহফিলে জেলার সরকারী-বেসরকারী বিভিন্ন বিভাগ ও সংস্থায় কর্মরত কৃষিবিদরা অংশগ্রহন করেন। 

Shamol Bangla Ads

ইফতার মাহফিলের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ ইনস্টিটিউশন শেরপুর জেলা শাখার সভাপতি খামারবাড়ীর উপ-পরিচালক কৃষিবিদ সুভাষ চন্দ্র দেবনাথ। অনুষ্ঠানে সকলকে পরিচয় করিয়ে দেন সংগঠনের সাধারন সম্পাদক কৃষিবিদ ডা. বিপ্লব কুমার পাল। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর এটিআই অধ্যক্ষ খসরু মিয়া, সরকারী কলেজের উপাধ্যক্ষ সরোয়ার জাহান, যুগ্ম জেলা ও দায়রা জজ কৃষিবিদ সুদীপ্ত দাস, জেলা মৎস্য কর্মকর্তা গোলাম মোস্তফা আকন্দ, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান, জেলা খাদ্য নিয়ন্ত্রক প্রমুখ। শেরপুর এটিআই‘র সিনিয়র ইনস্ট্রাকটর দোওয়া মাহফিল পরিচালনা করেন।
কৃষিবিদ ইনস্টিটিউশন শেরপুর জেলা শাখার ৮০ জন সদস্য এ ইফতার ও দোওয়া মাহফিলে শরীক হন। অনুষ্ঠানে কৃষিবিদ ইনস্টিটিউশনের পক্ষ থেকে এটিআই’র নতুন অধ্যক্ষ খসরু মিয়াকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

error: কপি হবে না!