ads

সোমবার , ১৪ জুলাই ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

টাকার অভাবেই ঝরে গেল রিপা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৪, ২০১৪ ৫:৩৪ অপরাহ্ণ

Thakurgaon ripa pic 1ঠাকুরগাঁও প্রতিনিধি : মাত্র দুইলাখ টাকার অভাবে অকালে ঝড়ে গেল কিশোর প্রাণ শাহেনারা আক্তার রিপার। ছাত্রী ভাল ছিল সে। স্বপ্ন ছিল তার ডাক্তার হওয়ার। কিন্তু বিনা চিকিৎসায় অবশেষে পাড়ি দিতে হলো অজানা দেশে তাকে। 

Shamol Bangla Ads

দশম শ্রেণীতে ওঠার পর একদিনও স্কুলে যেতে পারেনি সে। ঘুনে পোকায় খেয়ে ফেলেছিল তার হার্টের একটি ভাল্প। অন্যটিও আক্রান্ত হয়েছিল।
সে ঠাকুরগাঁও সদর উপজেলার গোবিন্দ নগর মুন্সির হাট মহল্লার ছোট কোলনীর রমজান আলীর একমাত্র কন্যা । ইসলাম নগর উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ছিল সে। তার চিকিৎসার জন্য ৭৫ হাজার টাকা জমা দেয়া হয়েছিল জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউটে। আর দরকার ছিল প্রায় ২ লাখ টাকা। কিন্তু হতভাগা বাবা রমজান আলী এই টাকা যোগার করতে পারেননি। অবশেষে গত শনিবার রাত ৯ টায় জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চিরকালের জন্য চলে যায় সে।

মেয়েকে সুস্থ করে তুলতে এই অসহায় পরিবারটি গত এক বছর ধরে সরকারি বিভিন্ন দপ্তর ও সমাজের দানশীল ব্যক্তিদের দারে দারে ঘুরছিল। কিন্তু কেন কিনারা হয়নি। আর ফিরবে না রিপা। আর দরকার হবে না টাকার। রিপার মতো আর যেন কেউ এভাবে চলেনা যান অমন আকুতি রমজান আলীর।

error: কপি হবে না!