ads

শুক্রবার , ১১ জুলাই ২০১৪ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পত্নীতলায় পার্বতীপুর গ্রামে রাস্তায় বালু বহনকৃত ট্রাক্টর ঢুকতে বাধা দেয়ায় পুলিশের সাথে গ্রামবাসীর সংঘর্ষ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১১, ২০১৪ ৩:৪১ অপরাহ্ণ
পত্নীতলায় পার্বতীপুর গ্রামে রাস্তায় বালু বহনকৃত ট্রাক্টর ঢুকতে বাধা দেয়ায় পুলিশের সাথে গ্রামবাসীর সংঘর্ষ

 পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁ’র পত্নীতলায় নজিপুর ইউপির পার্বতীপুর গ্রামের রাস্তা দিয়ে ট্রাক্টর করে আত্রাই নদী থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে বৃহস্পতিবার গ্রামবাসীরা বালু বহনকৃত ট্রাক্টর ঢুকতে বাধা দিলে ইজারাদারের লোকজনের সাথে গ্রামবাসীর বাকবিতন্ডা হয়। এসময় ইজারাদারদের  লোক থানায় খবর দিয়ে পুলিশ নিয়ে যেয়ে গ্রামবাসীকে আটকের চেষ্টা করেলে গ্রামবাসীর সাথে পুলিশের সংঘর্ষ বাধে।

Shamol Bangla Ads

জানা গেছে, নওগাঁ’র পত্নীতলায় নজিপুর ইউপির পার্বতীপুর গ্রামের রাস্তা দিয়ে ট্রাক্টর করে আত্রাই নদী থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরেই গ্রামবাসীরা ট্রাক্টর ঢুকতে বাধা দিয়ে আসছিল। এরিই প্রেক্ষিতে বৃহস্পতিবার গ্রামবাসীরা আবারো বালু বহনকৃত ট্রাক্টর ঢুকতে বাধা দিলে ইজারাদারের লোকজনের সাথে গ্রামবাসীর বাকবিতন্ডা হয়। এসময় ইজারাদারের খবরের ভিত্তিতে পতœীতলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রামবাসীকে আটকের চেষ্টা করেলে গ্রামবাসীর সাথে পুলিশের সংঘর্ষ বাধে। পুলিশ এ সময় ৪ জনকে আটক করে থানায় আনবার চেষ্টা করলে গ্রামবাসী পুলিশের কাছ থেকে তাদের ছিনিয়ে নেয় এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে বলে গ্রামবাসী সূত্রে জানাগেছে।

নজিপুর ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টু জানান আত্রাই নদীর বালু মহালটি মহাদেবপুর উপজেলার জনৈক একজন ঠিকাদার ইজারা নিলেও উক্ত বালু মহলটি নজিপুরের বাচ্চু, রফিক সহ কয়েক জন সাব-ইজারা নিয়ে পারবতীপুর গ্রামের রাস্তা দিয়ে ট্রাক্টার করে বালু বহন করতে থাকলে গ্রামবাসীরা রাস্তা  নষ্ট হওয়ার ভয়ে গত কয়েকদিন ধরে বালু বহনকৃত ট্রাক্টর ঢুকতে বাধা দিয়ে আসছিল। এতে ঠিকাদার পক্ষ গ্রামবাসীকে থানায় ডেকে সমঝোতার চেষ্টা করলেও গতকাল বৃহস্পতিবার গ্রামবাসীরা আবারো বালু বহনকৃত ট্রাক্টর ঢুকতে বাধা দিলে ইজারাদারের লোকজনের সাথে গ্রামবাসীর বাকবিতন্ডা হয়।

Shamol Bangla Ads

এসময় ইজারাদারদের লোক থানায় খবর দিয়ে পুলিশ নিয়ে যেয়ে গ্রামবাসীকে আটকের চেষ্টা করেলে গ্রামবাসীর সাথে পুলিশের সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ উক্ত গ্রামের আঃ সামাদের পুত্র আহসান হাবীব, মৃত খয়ের উদ্দীনের পুত্র খালেক, আতাবুলের পুত্র রাইহান ও দোস্ত মোহাম্মদের পুত্র খোরশেদকে আটক করে থানায় আনবার চেষ্টা করলে গ্রামবাসীরা উত্তেজিত হয়ে উঠে এবং গ্রামবাসী পুলিশের কাছ থেকে তাদের ছিনিয়ে নেয় এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে বলে তিনি সহ গ্রামবাসীরা জানান।

 

এ বিয়য়ে পত্নীতলা থানার অফিসার্স ইনচার্জ রফিক উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি ও কেউ আটক হয়নি।

error: কপি হবে না!