ads

শুক্রবার , ১১ জুলাই ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ : গুলি ও বোমার বিষ্ফোরণে আহত ৫

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১১, ২০১৪ ৫:০১ অপরাহ্ণ
নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ : গুলি ও বোমার বিষ্ফোরণে আহত ৫

নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলার কালিয়া উপজেলার পিরোলী গ্রামে ইউপি চেয়ারম্যান আনিসুল ইসলাম বাবু এবং ইউপি সদস্য মোফাজ্জেল হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় কয়েকটি বোমার বিস্ফোরণ এবং গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৫ জন।
জানা গেছে, সম্প্রতি অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মোফাজ্জেল হোসেন ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করে হেরে যান। ওই নির্বাচনে চেয়ারম্যান বাবু তার বিরোধীতা তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। স্থানীয় আ’লীগের এই দুই নেতা একসাথে রাজনীতি করলেও এলাকায় দু গ্রুপে বিভক্ত হয়ে পড়েন। একটি সূত্রে জানা যায় সংঘর্ষের আশঙ্কায় বাবু গ্রুপের লোকজন একমাস যাবৎ পিরোলী বাজারে যাতায়াত বন্ধ করে দেয়। বৃহঃবার (১০জুলাই) সন্ধ্যায় বাবু গ্রুপের লোকজন পিরোলী বাজারে প্রবেশ করলে মোফাজ্জেল গ্রুপ তাদের বাধা প্রদান করে তাড়িয়ে দেয় এবং বাবু সমর্থক টুকু মিয়াকে লাঞ্চিত করে। এক পর্যায়ে রাত সাড়ে নয়টার দিকে চেয়ারম্যান বাবু গ্রুপ বাজারে প্রবেশ করলে দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণ ও বোমার বিষ্ফোরণ ঘটানো হয়। সংঘর্ষে আহত ইউপি সদস্য মোফাজ্জেল (৪০) কে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্সে এবং ইয়াসিন শেখ (৩৫) কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিয়ার রহমান জানান, অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

error: কপি হবে না!