ads

শুক্রবার , ১১ জুলাই ২০১৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ধামইরহাটে গৃহবধু খুন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১১, ২০১৪ ৪:৩৮ অপরাহ্ণ
ধামইরহাটে গৃহবধু খুন

সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগা) : নওগাঁর ধামইরহাটে ধারালো অস্ত্রের আঘাতে এক গৃহবধু খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে ধামইরহাট পৌর সদরস্থ্য উত্তর চকযদু মহল্লায়। 

Shamol Bangla Ads

গৃহবধুর ছেলে সাজ্জাদ হোসেন সবুজ জানান, ১০ জুলাই বৃহস্পতিবার রাতে তারাবির নামাজ শেষে বাড়ী এসে দেখে ঘরে তার মা নেই এবং ঘর তালাবদ্ধ। বাইরে খোজাখুজি করে দেখে তার মা মোঃ নজরুলের স্ত্রী খাইরুন নেছা (৫০) বাড়ী সংলগ্ন বাগানে মারাত্বক জখম অবস্থায় কাতরাচ্ছে। তাৎক্ষনিক জখমীকে ধামইরহাট হাসপাতালে নেয়া হলে বিশেষজ্ঞ ডাক্তার না পেয়ে চিকিৎসার জন্য প্রথমে শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতায় বগুড়া ও পরবর্তীতে ঢাকা নেয়া পথে টাঙ্গাইল নামক স্থানে খাইরুনের মৃত্যু ঘটে। নিহতের স্বামী নজরুল ইসলাম জানান, গতকাল তার কাছে প্রায় দেড় লক্ষাধিক টাকা ছিল এবং স্থানীয় অনেকের সাথে তার লক্ষ লক্ষ টাকার লেনদেন ছিল। ধামইরহাট থানা ওসি একেএম মিজানুর রহমান ও ওসি (তদন্ত) নাজমুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়। তবে পূর্ব শত্রুতা বশতঃ এ ঘটনা ঘটতে পারে বলে থানা পুলিশের ধারনা। কিন্তু নিহতের স্বামী টাকার লেনদেনের বিষয়টিকেই প্রাধান্য দিয়ে বলেন, লেনদেনের সমস্যার কারণেই হয়তো এই খুন।

সম্প্রতি অত্র উপজেলায় সিরিজ ডাকাতি, খুন, ছিনতাই, চোরাকারবারী একের পর এক ঘটেই চলেছে। আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির কারণেই এইসব ঘটনা অহরহ ঘটছে বলে অভিজ্ঞ মহল মত পোষন করেছেন।

error: কপি হবে না!