ads

বৃহস্পতিবার , ১০ জুলাই ২০১৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চুয়াডাঙ্গায় ফরমালিনের অপব্যবহার প্রতিরোধে মানববন্ধন ও র‌্যালি

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১০, ২০১৪ ৩:২৮ অপরাহ্ণ

Chuadanga News 10-07-14 3চুয়াডাঙ্গা প্রতিনিধি : ‘খাদ্যে ফরমালিন ও রাসায়নিক এর অপব্যবহার মুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার সকাল ১১ টায় চুয়াডাঙ্গায় মানববন্ধন ও র‌্যালি করা হয়েছে। 

Shamol Bangla Ads

ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ, চুয়াডাঙ্গা ও প্রথম আলো বন্ধু সভার যৌথ আয়োজনে চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্ত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সকাল ১১ টায় ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটির ক্যাম্পাস থেকে র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ হাসান চত্ত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে শহীদ হাসান চত্ত্বরে মানববন্ধন করা হয়। আয়োজিত এ র‌্যালি ও মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহন করে ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের সকল বিভাগের ছাত্র ও শিক্ষকবৃন্দ।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনি, ড. নাহিদ পারভেজ এবং সমাপনি বক্তব্য রাখেন ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আব্দুল ওবাইদুল ইসলাম জো: এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রফেসর আমিরুল ইসলাম জয়।
বক্তব্যে সকলেই ফরমালিন ব্যবহারের ক্ষতিকর দিক ও মানবদেহে কি কি ক্ষতি হতে পারে তা তুলে ধরেন।

error: কপি হবে না!