ads

সোমবার , ৭ জুলাই ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পূর্বধলায় পশু ডাক্তারের অপচিকিত্সায় শিশুর মৃত্যু

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ৭, ২০১৪ ৯:৩১ অপরাহ্ণ
পূর্বধলায় পশু ডাক্তারের অপচিকিত্সায় শিশুর মৃত্যু

মোহাম্মদ আলী জুয়েল, পূর্বধলা (নেত্রকোনা) : নেত্রকোনার পূর্বধলা উপজেলায় কালা মিয়া নামে এক হাতুড়ে পশু ডাক্তারের অপচিকিৎসায় আবু বকর ছিদ্দিক নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার উপজেলার আগিয়া বাজারে কথিত পশু ডাক্তারের চেম্বারে চিকিৎসাকালে শিশুটির মৃত্যু হয়।
এলকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় আগিয়া গ্রামের দিনমজুর ইব্রাহিম মিয়ার একমাত্র শিশুপুত্র আবু বকর ছিদ্দিক খেলার সময় পড়ে গিয়ে লোহার টিনে পা কেটে যায়। মা রোজিনা হতভম্ব হয়ে কোন কিছু না ভেবে বাড়ির কাছে বাজারে কথিত পশু চিকিৎসক কালা মিয়ার চেম্বারে নিয়ে যান। পশু ডাক্তার অতি উৎসাহী হয়ে তৎক্ষণাৎ শিশুটিকে গরুর সিরিঞ্জ দিয়ে অপারেশনের জন্য অজ্ঞান করার ইনজেকশন পুশ করেন। ইনজেকশন পুশ করা মাত্রই শিশুটি বিকট চিৎকার দিয়ে মায়ের কোলে ঢলে পড়ে। এবং মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ নিয়ে গ্রামের লোকজন প্রতিবাদ করতে চাইলে প্রভাবশালী মহলের হুমকির মুখে সবাই চুপসে যান। এ নিয়ে এলাকায় এখন তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কিন্তু ভয়ে প্রকাশ্যে কেউ মুখ খুলতে পারছেন না।
নিহত শিশুর বাবা ইব্রাহিম মিয়া কান্নাজড়িত কণ্ঠে বলেন, ঘটনার সুবিচার চেয়ে প্রশাসনসহ নেতৃস্থানীয় ব্যক্তিদের দ্বারে দ্বারে ঘুরেও সুবিচার পাইনি। আমি গবির অসহায় তাই আল্লাহর কাছে বিচার চাওয়া ছাড়া আর কোন উপায় নেই।
পূর্বধলা থানার ওসি মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পশু ডাক্তারের অপচিকিৎসায় এক শিশুর মৃত্যু হয়েছে শুনেছি। তবে এ ব্যাপারে থানায় কোন অভিযোগ পাওয়া যায় নি।

error: কপি হবে না!