ads

সোমবার , ৭ জুলাই ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

তালায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ৭, ২০১৪ ১:৩২ অপরাহ্ণ

Hottaনজরুল ইসলাম, সাতক্ষীরা : তালায় লাভলী বেগম (৩৮) নামের গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দূবৃর্ত্তরা। সে উপজেলার মাছিয়াড়া গ্রামের আব্দুল হামিদ হালদারের স্ত্রী। ৭ জুলাই সোমবার ভোরে মাছিয়াড়া গ্রামের রতন ডাক্তারের আম বাগান থেকে উক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরকীয়া প্রেমের জের ধরে উক্ত খুনের ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসীর ধারণা। 

Shamol Bangla Ads

পুলিশ ও এলাকাবাসী জানায়, দু’সন্তানের জননী লাভলী বেগমের স্বামী আব্দুল হামিদ দীর্ঘদিন মাদারীপুরের একটি ইটের ভাটায় শ্রমিকের কাজ করে। এ সময় একই এলাকার কুদ্দুস ফকির নামের এক যুবক লাভলী বেগমের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বিবাদ লেগেই থাকত। গৃহবধূ লাভলী বেগমের স্বামী আব্দুল হামিদ ছুটিতে বেশ কয়েকদিন আগে বাড়িতে আসে এবং রমজানের আগের দিন চলে যায়। তালা থানার ওসি শেখ আবু বক্কর সিদ্দিক হত্যার বিষয়টি স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা প্রস্ততি চলছে।

তালায় কলেজ শিক্ষকের বাড়ি থেকে ৮ ভরি সোনা ও ৭০ হাজার টাকা লুট

সাতক্ষীরার তালা উপজেলার পল্লীতে কলেজ শিক্ষকের বাড়ি থেকে ৮ ভরি সোনা ও নগদ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে দূর্বৃর্ত্তরা। রবিবার রাতে উপজেলার ভায়ড়া গ্রামে উক্ত ঘটনা ঘটে।
ভূক্তভোগি তালা সরকারী কলেজের প্রভাষক জয়দেব ঘোষ জানান, রাতের খাবার খেয়ে স্ত্রী-সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন তারা। ভোর ৪ টায় ঘুম থেকে উঠে দেখেন ঘরের দরজা খোলা। আলমারীতে থাকা তাঁর স্ত্রীর ৮ ভরি সোনার গহনা, নগদ ৭০ হাজার টাকা এবং বেডের উপর থাকা একটি মোবাইল ফোন নেই। এসময় ঘরের বিভিন্ন জিনিসপত্র তছনছ করে তারা। দূর্বৃর্ত্তরা পিছনের দরজা দিয়ে ঘরে প্রবেশ করে তাদেরকে বিষাক্ত পয়জন দিয়ে অজ্ঞান করে রাখে বলে ভূক্তভোগিদের ধারণা। এঘটনায় তালা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

error: কপি হবে না!