ads

শনিবার , ৫ জুলাই ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিশ্বকাপ শেষ নেইমারের

ইফতেখার হোসেন পাপ্পু
জুলাই ৫, ২০১৪ ৪:১৭ অপরাহ্ণ

Neymar_news_bg_666948638শ্যামলবাংলা স্পোর্টস : বিশ্বকাপ শেষ হয়ে গেল ব্রাজিলের তারকা খেলোয়ার নেইমারের। ষষ্ঠ বিশ্বকাপ জয়ের স্বপ্ন পূরণের লক্ষ্যে ব্রাজিলের জন্য এটি চরম একটা ধাক্কা। বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে, শুক্রবার কলম্বিয়ার বিপক্ষে কোয়ার্টার-ফাইনাল ম্যাচে পিঠে আঘাত পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে পড়লেন নেইমার। তার মেরুদণ্ডের কশেরুকায় চিড় ধরা পড়েছে। এবারের বিশ্বকাপে ব্রাজিলের পক্ষে চার গোল করা নেইমার আগামী ৮ জুলাই জার্মানির বিপক্ষে সেমিফাইনালে অংশ নিতে পারছেন না। তাকে কয়েক সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।
কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের নির্ধারিত সময় শেষের দুই মিনিট আগে প্রতিপক্ষের হুয়ান সুনিগার হাঁটু নেইমারের পিঠে লাগে। স্ট্রেচারে করে বার্সেলোনার এই তারকাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। সাথে সাথেই ফোর্তালেজা হাসপাতালে ভর্তি করা হয় নেইমারকে।
ব্রাজিলিয়ান দলের চিকিত্সক রদ্রিগো লাসমার বলেছেন, দুর্ভাগ্যবশত তিনি খেলতে পারবেন না। চোটটা অস্ত্রপচারের মতো গুরুতর নয়, তবে সেরে উঠতে তার বিশ্রাম প্রয়োজন। নেইমারের সুস্থ হয়ে উঠতে কমপক্ষে কয়েক সপ্তাহ সময় লাগবে বলে জানান লাসমার। আগামী মঙ্গলবার বেলো হরিজন্তেতে জার্মানির বিপক্ষে ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে স্বাগতিক ব্রাজিল। দুই হলুদ কার্ডের নিষেধাজ্ঞায় পড়ে গুরুত্বপূর্ণ ওই ম্যাচে খেলতে পারবেন না ব্রাজিলের অধিনায়ক চিয়াগো সিলভাও।

error: কপি হবে না!