ads

বৃহস্পতিবার , ৩ জুলাই ২০১৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কাঁঠালিয়ায় ২ বাড়িতে ডাকাতি ও ফার্মেসিতে চুরি

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ৩, ২০১৪ ৬:৪০ অপরাহ্ণ
কাঁঠালিয়ায় ২ বাড়িতে ডাকাতি ও ফার্মেসিতে চুরি

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঁঠালিয়ার কচুয়া বাজার এলাকার সাবেক কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মস্তফা কামাল আবু ও সৌদি প্রবাসী হারুন হাওলাদারের বাড়িতে ডাকাতি এবং পাহারাদারকে বেধে রেখে কৈখালি বাজারের মন্নান খানের মনির মেডিকেল হলে চুরির ঘটনা ঘটেছে।

Shamol Bangla Ads

বুধবার দিবাগত রাত ২টার দিকে এ দিকে ঘটনা ঘটেছে। ডাকাত ও চোরেরা ১৬ লক্ষাধিক টাকার মালপত্র লুট করে নিয়ে যায়।

স্কুল শিক্ষক মস্তফা কামাল আবু মিয়ার ছেলে মস্তফা হেলাল কিরন জানান, রাত ২টার দিকে মুখোশ পরিহিত ১০/১২ জনের ডাকাত দল বিল্ডিংয়ের ঘরের জানালার গ্রীল ভেঙে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল, টাকা ও স্বর্ন অলংকারসহ ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

Shamol Bangla Ads

প্রবাসী হারুনের ভাই জলিল জানান, একইভাবে তার ঘরে উঠেও আমার বড় ভাই হারুন কে বেধে রেখে দেড় লাখ টাকার মালপত্র নিয়ে যায়। এসময় হারুন আহত হয়েছে।

মনির মেডিকেল হলে মন্নান খান জানান, রাত সাড়ে বার টা থেকে দেড়টার মধ্যে কোন এক সময় পাহারাদারকে বেধে রেখে দোকানের কেচি গেটের ও শার্টারের ৫টা তালা ভেঙ্গে ১০ লাখ ৫৮ হাজার ৫‘শ টাকা নিয়ে যায়। পরে রাতে পাহারাদার কাপতে কাপতে গিয়ে বলে বাজারে ডাকাত এসেছিলে আমাকে বেধে দোকানে চুরি করেছে।

এ বিষয়ে কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল উল গীয়াস জানান, ডাকাতি হয়েছে এমন কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

প্রতিটি মানুষের জন্ম নিবন্ধন কার্ড থাকা বাধ্যতামূলক : মাহমুদ হোসেন রিপন

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০টায় জাতীয় জন্ম নিবন্ধন দিবস ২০১৪ উপলক্ষে একটি বিশাল র‌্যালি ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ইউনিয়ন পরিষদ গিয়ে শেষ হয়। পরে পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান (শৌলজালিয়া) মোঃ মাহমুদ হোসেন রিপন বলেন, প্রতিটি মানুষের জন্ম নিবন্ধন কার্ড থাকা বাধ্যতামূলক,তিনি আরো বলেন, ছেলে হোক আর মেয়ে হোক জন্ম হওয়ার সাথে সাথেই আপনার সন্তান কে উনিয়ন পরিষদের জন্ম নিবন্ধন রেজিস্টারে নাম অন্তরভূক্ত করার আহ্বান জানান। এ সময় ইউপি সচিব মোঃ হারুন আর রশিদ,ইউপি সদস্য কেশব মৃধা, চিন্ময় হালদার, মাহফুজা বেগমসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিরা বক্তব্য রাখেন।

error: কপি হবে না!