ads

মঙ্গলবার , ১ জুলাই ২০১৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নরসিংদীর নবাগত জেলা প্রশাসকের সাথে পৌর মেয়রের সৌজন্য সাক্ষাত্কার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১, ২০১৪ ৮:০৮ অপরাহ্ণ
নরসিংদীর নবাগত জেলা প্রশাসকের সাথে পৌর মেয়রের সৌজন্য সাক্ষাত্কার

এম,লুত্ফর রহমান, নরসিংদী : নরসিংদীর নবাগত জেলা প্রশাসক আবুহেনা মুর্শেদ জামানের সাথে নরসিংদীর জনপ্রিয় পৌর মেয়র কামরুজ্জামান কামরুল সৌজন্য সাক্ষাত করেছেন। 

Shamol Bangla Ads

সন্ত্রাস, মাদক, দুর্নীতি, প্রতিরোধ করে আলোকিত নরসিংদী গড়ার লক্ষ্যে পৌর মেয়র সহ সকলের সহযোগীতা চেয়েছেন জেলা প্রশাসক।
দীর্ঘ সময় বিভিন্ন বিষয়ে আলাপ চারিতার পর পৌর মেয়র কামরুজ্জামান কামরুল নবাগত জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় বিভিন্ন জাতীয় দৈনিক, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক বলেন, পূর্বে ফরিদপুরের ডিসি ছিলাম সেখানে সাংবাদিক সহ সকল স্তরের লোকজনের সাথে আমার সুসম্পর্ক ছিল। চাকুরী জীবনে কোন দুর্নীতি ও অন্যায়, অনৈতিক ভাবে অর্থ উপার্জন করার রেকর্ড নেই।
বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সহযোগীতা ছাড়া উন্নয়ন করা সম্ভব নয়। তিনি আরো বলেন, যে কদিন নরসিংদীতে থাকব, ততদিন সন্ত্রাস, দুর্নীতি সকল প্রকার অনিয়মের বিরুদ্ধে অভিযান চালিয়ে যাব। সেজন্য তিনি আবারো সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
উল্লেখ্য, নরসিংদীতে নবাগত জেলা প্রশাসক পবিত্র রমজানের পবিত্রতা রক্ষার জন্য ইতিমধ্যেই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। দিনের বেলায় সকল হোটেল, রেস্তোরা বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। প্রাথমিক মনিটর হিসেবে হোটেল রেস্তোরা মালিক সমিতির নেতৃবৃন্দকে তদারকির জন্য নির্দেশ দেন। কোন অবস্থায় এর ব্যাতিক্রম হলে মোবাইল টিম ঝটিকা অভিযান চালিয়ে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের হুশিয়ারী দেয়া হয়।

error: কপি হবে না!