ads

রবিবার , ২৯ জুন ২০১৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চুয়াডাঙ্গায় রমজানের পবিত্রতা রক্ষায় শোভযাত্রা ও সমাবেশ

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২৯, ২০১৪ ৬:০৩ অপরাহ্ণ

Chuadangai Ramzan Er Sovha Jatra_29-06-14চুয়াডাঙ্গা প্রতিনিধি : রমজানের পবিত্রতা রক্ষার আহবান জানিয়ে রোববার চুয়াডাঙ্গা বিভিন্ন এলাকায় শোভাযাত্রা ও মিছিল করেছে ইসলামী সংগঠনগুলো। এছাড়া বিতর্ক এড়াতে ইসলামিক ফাউন্ডেশন এবার প্রত্যেক মসজিদে একই পদ্ধতিতে তারাবীহ পড়ার আহবান জানিয়েছে।
চুয়াডাঙ্গার দৌলাতদিয়াড় ফজলুল উলুম ক্যাডেট স্কিম মাদরাসার পক্ষ থেকে আগম পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। মাদরাসার পরিচালক আলহাজ হযরত মাও. মুফতি অধ্যক্ষ সিরাজুল ইসলামের নেতৃত্বে র্যালিটি অনুষ্ঠিত হয়। র্যালিটি মাদরাসা ময়দান থেকে শুরু হয়ে চুয়াডাঙ্গা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মাদরাসা চত্বরে শেষে হয়। র‌্যালিতে মাদরাসার সকল শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।
অপরদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ, চুয়াডাঙ্গা জেলা শাখার পক্ষ থেকে আজ ২৮ জুন পবিত্র মাহে রমজানের পবিত্রতা ও মর্যাদা রক্ষার দাবীতে এক বর্নাঢ্য স্বাগত র্যালি বের করা হয়। র‌্যালিটি শহীদ হাসান চত্বার থেকে যাত্রা শুরু করে এবং শহর প্রদক্ষিণ করে পূনরায় হাসান চত্বরে এসে শেষ হয়। র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চুয়াডাঙ্গা জেলা সভাপতি প্রভাষক আবুল হাসান, জেলা সেক্রেটারী ডা. জেনারুল ইসলাম সাংগঠনিক সম্পাদক রুহল আমীন সোহেল অর্থ সম্পাদক মাও. সাইফুল ইসলাম প্রমুখ। সমাবেশে বক্তরা বলে রমজানে যাহে মুসলমানদের ইবাদাত বন্দাগিতে কোনো বিঘ্ন না ঘটে সরকারকে সে ব্যবস্থা করতে হবে।

error: কপি হবে না!