ads

বৃহস্পতিবার , ২৬ জুন ২০১৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মেহেরপুরে ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার প্রতিবাদে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ২৬, ২০১৪ ৩:৩১ অপরাহ্ণ

03মেহের আমজাদ, মেহেরপুর : মেহেরপুর কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক কুদরুত-ই খুদা রুবেলকে লাঞ্চিত করার প্রতিবাদে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে মেহেরপুর কলেজ শাখা ছাত্রলীগ। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার সময় সোনালী ব্যাংকে চালান ফরম জমা দেওয়ার সময় রুবেলকে লাঞ্চিত করে ব্যাংকের জুনিয়র কর্মকর্তা মোক্তার হোসেন। এরই প্রতিবাদে ঐ ব্যাংক কর্মকর্তার অপসারনের দাবিতে দুপুর ১২টার দিকে মেহেরপুর সরকারি কলেজের সামনের সড়কে রাস্তায় টায়ার জ্বালিয়ে দুই ধারে ব্যারিকেড দিয়ে অবরোধ করে বিক্ষোভ করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। এসময় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম সহ ছাত্রলীগের নেতা-কর্মীরা ঘন্টাব্যাপি বিক্ষোভ এবং সড়ক অবরোধে অংশ গ্রহন করে।

Shamol Bangla Ads

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বারিকুল ইসলাম লিজন জানান, পুলিশ সুপার এ কে এম নাহিদুল ইসলাম ও সদর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল সুষ্ঠ বিচারের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেওয়া হয়েছে।

মেহেরপুর জেলা ইমারত নির্মানকারী শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিকী নির্বাচনের ভোট গ্রহন চলছে

মেহেরপুর জেলা ইমারত নির্মানকারী শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিকী নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ইমারত নির্মানকারী শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে এই ভোট গ্রহন শুরু হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করছেন এ্যাড. ইয়ারুল ইসলাম। ১হাজার ৯৬ জন ভোটার তাদের মূল্যবান ভোট দিয়ে ১৪জন প্রার্থীকে ভোটে নির্বাচিত করবেন। ৩৬জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। ভোট গ্রহন চলবে বিকেল ৫টা পর্যন্ত।

মেহেরপুরে জেলা পরিষদে ওয়াই-ফাই সার্ভিস উদ্বেধন

Shamol Bangla Ads

মেহেরপুরে জেলা পরিষদের সকল কার্যক্রম তথ্য প্রযুক্তির আওতায় আনতে ওয়াই-ফাই সার্ভিসের উদ্বেধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার সময় জেলা পরিষদ মিলনায়তনের সম্মেলন কক্ষে ওয়াই-ফাই সার্ভিসের উদ্বেধন করেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মিয়াজান আলী। এসময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আশকার আলী, প্রকৌশলী সুবল চন্দ্র, এ্যাড. ইব্রাহীম শাহিন সহ জেলা পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারিরা অংশ গ্রহন করেন।

মেহেরপুরে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

মাদকাসক্তি প্রতিরোধ ও নিরাময়যোগ্য এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মেহেরপুরে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে জেলা প্রশাসন ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আজ বৃহস্পতিবার বেলা ১০টার সময় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি ও আলোচনা সভায় জেলা প্রশাসক মাহমুদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হেমায়েত হোসেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সেপেক্টর গোলাম রাব্বানী, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন এনজিওর কর্মকর্তা-কর্মচারিরা র‌্যালি ও আলোচন সভায় অংশ গ্রহন করেন। এসময় বক্তারা মাদকদ্রব্যের কুফল তুলে ধরে মাদকের ভয়াবহতা থেকে রক্ষা পেতে সবাইকে এগিয়ে আসার আহব্বান জানানো হয়।

error: কপি হবে না!