ads

বৃহস্পতিবার , ২৬ জুন ২০১৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পাবনায় পৃথক দূর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ২৬, ২০১৪ ৩:১৩ অপরাহ্ণ
পাবনায় পৃথক দূর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের যুক্তিতলা এলাকায় একটি বাড়ির সেফটি ট্যাংকি পরিষ্কার কাজ করার সময় গ্যাসে ও গরমে শ্বাস রুদ্ধ হয়ে দু’শ্রমিক নিহত ও এক শ্রমিক গুরুত্বর আহত হয়েছে। নিহতরা হলো যুক্তিতলা গ্রামের আব্দুর রশিদের ছেলে জনি (২৫) ও একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে পাপ্পু মিয়া (২২)। আহত শ্রমিক আলমকে গুরুত্বর আহত অবস্থায় ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে ভর্তি করেছেন। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায় সকাল থেকে যুক্তিতলা গ্রামের জনৈক বাপ্পির বাড়িতে নির্মাণ কাজ করার সময় একটি পুরানো সেফটি ট্যাংক পরিষ্কার করছিলেন তারা। এসময় ট্যাংকির বিষক্রিয়ায় ঘটনাস্থলেই পাপ্পু মারা যায়। অপর শ্রমিক জনিকে ঈশ্বরদী হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঈশ্বরদী দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থল থেকে আহত আলমকে উদ্ধার করে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিমান কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
অপরদিকে সকাল নয়টায় ঈশ্বরদী ঢাকা মহাসড়কের ঢুলটি বহরপুর নামক স্থানে বাসের চাপায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে বহরপুর আশ্রয়ণ প্রকল্পের মতলেবুর রহমানের শিশু ছেলে সাগর (৭)। মহাসড়ক পার হওয়ার সময় পাবনা থেকে ঈশ্বরদী গামী একটি যাত্রী বাহী বাস তাকে চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

error: কপি হবে না!