ads

বৃহস্পতিবার , ২৬ জুন ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কলারোয়ায় বিএনপি নেতা গ্রেফতার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ২৬, ২০১৪ ৩:২১ অপরাহ্ণ
কলারোয়ায় বিএনপি নেতা গ্রেফতার

আরিফ মাহমুদ, কলারোয়া (সাতক্ষীরা) :
কলারোয়ায় এক বিএনপি নেতাকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার কুশোডাঙ্গা গ্রামের মাহাতাব সরদারের পুত্র স্থানীয় ইউপি সদস্য বিএনপি নেতা নুরুল ইসলাম (৪৫)। থানা সূত্র জানায়, বুধবার সন্ধ্যার দিকে ইউপি সদস্য নুরুল ইসলামকে কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে থেকে পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ মামলা (নং-১২,তাং-১৫/৭/১৩ইং) রয়েছে বলে জানা গেছে।

কলারোয়ায় ৩ মাদকসেবীকে কারাদন্ড প্রদাণ করেছেন ভ্রাম্যমান আদালত

Shamol Bangla Ads

কলারোয়ায় ৩ মাদকসেবীকে কারাদন্ড প্রদাণ করেছেন ভ্রাম্যমান আদালত। জানা গেছে, বুধবার সকালে গাঁজা ও মদ সেবনের অভিযোগে থানা পুলিশ উপজেলার কেসমত ইলিশপুর গ্রামের শাহজাহান কবিরের পুত্র শাহীন কবির মোল্যা (২৮), মুরারীকাটি গ্রামের কাজী মনজুর পুত্র কাজী শাহনেওয়াজ (৩৬) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের মজিদ সরদারের পুত্র শরিফুল ইসলাম (২৭) কে কলারোয়া থেকে আটক করে। পরে আটককৃতদের উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে বসা ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও অনুপ কুমার তালুকদার আটক শাহীনকে ৬মাসের এবং শাহনেওয়াজ ও শরিফুলকে ২মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

কলারোয়ায় ফেনসিডিলসহ বিভিন্ন পণ্য উদ্ধার

কলারোয়া সীমান্তে সাড়ে ৬লাখ টাকার ফেনসিডিলসহ বিভিন্ন পণ্য উদ্ধার করেছে বিজিবি। বুধবার দুপুরে ও মঙ্গলবার রাতে পৃথক সীমান্ত থেকে বিভিন্ন বিওপির বিজিবি এগুলো উদ্ধার করলেও কাউকে আটক করতে পারেনি। উদ্ধারকৃত পণ্যের আনুমানিক মূল্য ৬লাখ ৫৪হাজার টাকা। বিজিবি সূত্র জানায়, মাদরা বিওপির বিজিবি সদস্যরা ভাদিয়ালী কালিবাড়ি মোড় থেকে ৪৫পিচ শাড়ি, ২০ বোতল ফেনসিডিল, ২হাজার পিচ এ্যানাগ্রা ট্যাবলেট, কাকডাঙ্গা বিওপির বিজিবি সদস্যরা বোয়ালিয়া মোড় ও কেঁড়াগাছির সোনাই নদীর তীর থেকে ২হাজার পিচ এ্যানাগ্রা ট্যাবলেট, শাড়ি, এবং হিজলদী বিওপির বিজিবি স্থানীয় শিশুতলা থেকে ২৩০০পিচ ডাবল হর্সপাওয়ার ট্যাবলেট ও ১০ বোতল পালস মদ উদ্ধার করে।

কলারোয়ার বোয়ালিয়ায় দুইপক্ষের সংঘর্ষে ৮জন আহত

Shamol Bangla Ads

কলারোয়ার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৮ব্যক্তি আহত হয়েছে। জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে বোয়ালিয়ার ফকির পাড়া মোড় এলাকায় দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত হয়েছে বোয়ালিয়া গ্রামের বিল্লাল মোল্যার পুত্র শাহদাত (২৫), পাঁচপোতা গ্রামের নূর ইসলামের পুত্র আশরাফুজ্জামান মিন্টু (৩০), মোশারফ গাজীর পুত্র সোহরাব হোসেন (২৪), ফারুক হোসেনের পুত্র সাগর হোসেন (২৭) ও নূর বক্সের পুত্র আ.রউফ (৩০)। তাদেরকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ৩ব্যক্তি সামান্য আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কলারোয়ায় একদিনে ব্যবধানে ছ্টোভাইয়ের মৃত্যুর শোকে মুহ্যমান বড়ভাইয়ের মৃত্যু

কলারোয়ায় ছোট ভাইয়ের মৃত্যুর শোক সইতে না পেরে বড়ভাইও চলে গেলেন ‘না ফেরার দেশে’। একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, পৌরসভাধীন তুলশীডাঙ্গা গ্রামের মৃত হাজু নাথের ছেলে ব্যবসায়ী শ্রী অশোক দেবনাথ ওরফে পচা (৬২) দীর্ঘদিন অসুস্থ থাকার পরে মঙ্গলবার বেলা ১২টার দিকে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। অশোকের পুত্র কাজল দেবনাথ জানান, মঙ্গলবার সন্ধ্যায় দমদম শশ্মানঘাটে তার পিতার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। এদিকে, ছোট ভাই অশোকের মৃত্যুর শোকে মুহ্যমান বড়ভাই ভিম দেবনাথ (৬৯) বুধবার সকাল ১০টার দিকে আকষ্মিক ইহলোক ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে ও ৪মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার সন্ধ্যায় তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। একদিনের ব্যবধানে দুই ভায়ের মৃত্যুতে হতবিহবল হয়ে পড়েছে দুই ভাইয়ের পরিবার।

error: কপি হবে না!