ads

সোমবার , ২৩ জুন ২০১৪ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

যশোরে প্রায় সাড়ে ৪ কেজি সোনাসহ ৫ ভারতীয় নাগরিক আটক

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ২৩, ২০১৪ ৩:৪০ অপরাহ্ণ
যশোরে প্রায় সাড়ে ৪ কেজি সোনাসহ ৫ ভারতীয় নাগরিক আটক

ইয়ানুর রহমান, যশোর : যশোরে বিজিবি ৪ কেজি ৪শ’ গ্রাম সোনাসহ ভারতীয় পাঁচ নাগরিককে আটক করেছে। ২২ জুন রবিবার দুপুরে তাদের আটক করা হয়।
বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মতিউর রহমান জানান, গোপনে খবর পেয়ে রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে যশোর-বেনাপোল সড়কের যশোর সদরের লাউজানিতে ঢাকাগামী বিআরটিসি পরিবহণের একটি বাস থেকে ৫ ভারতীয় নাগরিককে আটক করা হয়।
এ সময় তাদের দেহ তল্লাশি করে ৭৬ পিস বিস্কুট আকৃতির সোনা উদ্ধার করা হয়। আটক সোনার ওজন ৪ কেজি ৪শ’ গ্রাম । এর দাম ২ কোটি ২০ লাখ টাকা বলে জানিয়েছেন বিজিবি অধিনায়ক।
আটক ৫ ভারতীয় নাগরিক হচ্ছেন, ভারতের মহারাষ্ট্রের রাজকুমার, রোহিত অশোক, রাকেশ লক্ষণ বাঈ, বিজয় কুমার ও নাগপুরের কামাল।
লেফটেন্যান্ট কর্নেল মতিউর আরও বলেন, আটকদের পাসপোর্ট থেকে জানা যায় দুবাই থেকে গত ১৯ জুন তারা ঢাকায় আসেন। ঢাকা থেকে রোববার তারা বেনাপোলে আসে। কিন্তু ভারতে না গিয়ে আবার তারা ঢাকায় ফিরে যাচ্ছিল।

শার্শায় সড়ক দূর্ঘটানায় বিজিবির দুই সদস্য গুরুতর আহত

Shamol Bangla Ads

ইয়ানুর রহমান : যশোর-বেনাপোল সড়কের শ্যামলাগাছি নামক স্থানে ট্রাকের সাথে মটরসাইকেল সংঘর্ষে নোবেল চাকমা(২৮) ও মতিউর রহমান(৩২) নামে বিজিবির দুই সদস্য গুরুতর আহত হয়েছে। রোববার বিকাল ৫ টায় এই দূর্ঘটনা ঘটে।
বিজিবি সুত্রে জানা যায়, আহত দুই সৈনিক মটরসাইকেল চালিয়ে যশোর অভিমুখে যাচ্ছিল। এসময় যশোর থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে তারা দুর্ঘটনার কবলে পড়ে।
তাদের প্রথমে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানে তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় সন্ধ্যা ৭ টায় হেলিকপ্টার যোগে ঢাকা সিএমএইচে পাঠানো হয়েছে। আহত দুজনে ২৩ ব্যটালিয়ন বিজিবির অধিনে কর্মরত ছিলেন।
২৩ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মোস্তাফিজুর রহমান দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

error: কপি হবে না!