ads

সোমবার , ২৩ জুন ২০১৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বালিয়াডাঙ্গীতে গ্রেফতারকৃত দুই জামায়াতকর্মীর জামিনে মুক্তি

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ২৩, ২০১৪ ৩:৩৩ অপরাহ্ণ
বালিয়াডাঙ্গীতে গ্রেফতারকৃত দুই জামায়াতকর্মীর জামিনে মুক্তি

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানা পুলিশের অভিযানে গ্রেফতারকৃত দুই জামায়াত শিবির কর্মী রুহুল আমিন ভুটা (৪৫) ও খশির উদ্দিনকে (৩৫) পক্ষের আইনজিবী তাদের জামিনের জন্য গতকাল রবিবার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত ঠাকুরগাঁও এর বিচারকের নিকট আবেদন করলে সংশ্লিষ্ট আদালতের বিচারক তাদের দু’জনের জামিন মঞ্জুর করেন। 

Shamol Bangla Ads

আদালত সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী থানা পুলিশ গত শক্রবার রাত ২টায় বিশেষ অভিযান পরিচালনাকালে উপজেলার শালডাঙ্গা গ্রামের মরহুম খসির উদ্দিনের ছেলে রুহুল আমিন ভুটা ও উত্তর পাড়িয়া বঙ্গভিটা গ্রামের মরহুম বিশু মোহাম্মদের ছেলে খশির উদ্দিনকে ৫৪ ধারায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।
আসামী পক্ষের আইনজিবী তাদের জামিনের জন্য গতকাল রবিবার বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত ঠাকুরগাঁও এর বিচারকের নিকট আবেদন করলে সংশ্লিষ্ট্য আদালতের বিচারক তাদের দু’জনের জামিন মঞ্জুর করেন।

সড়ক দূঘটনায় সেনা সদস্যর মৃত্যুতে তার পরিবারের লোকজনসহ এলাকাবাসীর শোকের মাতম

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা ঃ ঢাকার সাভার সেনা বাহিনী ক্যান্টেম্যান্ট এলাকায় সড়ক দূঘটনায় সেনাবাহিনীর গাড়ী চালক আনোয়ার হোসেন (২২) এর মৃত্যুতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর দিঘীপাড়া গ্রামে তার পরিবারের লোকজনসহ এলাকাবাসীর শোকের মাতম হয়ে পরেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর দিঘীপাড়া গ্রামের মহিবুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন বাংলাদেশ সেনা বাহিনী চাকুরীতে যোগদানের পর সে সেনাকর্মকর্তার গাড়ী চালক হিসেবে দায়িত্ব পালন করে। সে গত ১৭ জুন ভোর ৫টায় সাভার এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গরুতর আহত হলে তাৎক্ষনিভাবে তাকে উদ্ধার করে ঢাকা সিএমএস হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন আবস্থায় গত শুক্রবার রাত ৮টায় তিনি মারা যান।
নিহত সেনাসদস্য আনোয়ার হোসেনের লাশ গত শনিবার সকালে ঢাকা থেকে এম্বুল্যান্স যোগে গ্রামের বাড়ী ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর দিঘীপাড়া গ্রামে নিয়ে আসা হলে তার পরিবারের লোকজনসহ এলাকাবাসীর শোকের ছায়া নেমে আসে।
মরহুমের লাশ গত শনিবার রাত ১০টায় ভানোর দিঘীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রিয় মর্যাদায় সম্মানার পর জানাজা নামাজ শেষে তার পরিবারিক গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

বালিয়াডাঙ্গীতে পৃথকভাবে কলেজ ছাত্রী ও গৃহবধু নিখোঁজ

Shamol Bangla Ads

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা ঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় পৃথকভাবে কলেজ ছাত্রী নুর আক্তার নুরী (১৮) ও গৃহবধু ফরিদা বেগম (২৭) সহ দুইজন নিখোঁজ হয়েছে। নিখোঁজ হবার বেশ কয়েকদিন অতিবাহিত হলেও তাদের কোন সন্ধান পায়নি।
এলাকাবাসীর সূত্রে জানা গেছে, পৃথকভাবে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর গান্ধিকারী গ্রামের হালিম উদ্দিনের মেয়ে ও সমির উদ্দিন স্মৃতি মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্রী নুর আক্তার নুরী (১৮) গত ১৭জুন সকাল ১০টায় বাড়ী থেকে কলেজে পরীক্ষা দেওয়ার কথা বলে নিখোঁজ হয়। তাকে খুজে না পেয়ে নিখোঁজ নুরীর বাবা হালিম উদ্দীন অবশেষে গত ১৭ জুন এব্যপারে স্থানীয় থানায় সাধারণ ডাইরী করেন। এদিকে, বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের সিধোর গ্রামের রাজমিস্ত্রী পয়গাম আলীর স্ত্রী ও দুই সন্তানের জননী গৃহবধু ফরিদা বেগম (২৭) গত ৯জুন সকাল ১১টায় বাড়ী হতে নিখোঁজ হয়। তাকে খুজে না পেয়ে গৃহবধুর স্বামী পয়গাম আলী অবশেষে গত ১৮জুন এ ব্যপারে স্থানীয় থানায় সাধারণ ডাইরী করেন। নিখোঁজ হবার বেশ কয়েকদিন অতিবাহিত হলেও পরিবারের লোকজন তাদের কোন সন্ধান পায়নি।

error: কপি হবে না!