ads

রবিবার , ২২ জুন ২০১৪ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বগুড়ায় পথসভায় খালেদা জিয়া : দেশবাসী অবৈধ সরকারের কাছ থেকে মুক্তি চায়

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ২২, ২০১৪ ৬:২৭ অপরাহ্ণ

Bogra Khaleda Zia Pic 22-06-14বগুড়া প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, অবৈধ সরকারের জুলুম-নির্যাতনে সকল শ্রেণি পেশার মানুুষ আজ অতিষ্ট। প্রতিদিন গুম-খুন করছে সরকার। তাদের লক্ষ্য হলো দেশের ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করা। তিনি ২২ জুন রবিবার বগুড়া সার্কিট হাউজ ত্যাগকালে সংক্ষিপ্ত বক্তব্যে ওই কথা বলেন।

Shamol Bangla Ads

খালেদা জিয়া তাঁর বক্তব্যের শুরুতে বগুড়াবাসীকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেন, এ সরকার বাংলাদেশের সুনাম বিশ্বে নষ্ট করেছে। তারা প্রতিনিয়ত মানুুষ হত্যা ও গুম করছে। জনগন দ্রব্যমূল্যের উর্দ্বগতিতে আজ দিশেহারা। তাই দেশবাসী অবৈধ সরকারের কাছ থেকে মুক্তি চায়। তিনি বলেন, বগুড়ায় এ সরকার কোন উন্নয়ন করে নাই। যা করেছি আমরাই। খুনী সরকার বিদায় নিলে জনগনের সরকার কায়েম হবে। তখন আবারো আমরা বগুড়ায় উন্নয়ন করবো। তিনি বগুড়াবাসীকে আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহবান জানান। তিনি দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, কোন বিভেদ নিজেদের মধ্যে রাখা যাবে না। ঐক্যবদ্ধ থেকে অবৈধ সরকার হঠাতে হবে।
এর আগে তিনি গত ৫ জানুয়ারির নির্বাচন প্রতিহত আন্দোলনে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা আবু ইউসুফের মার হাতে আর্থিক অনুদান প্রদান করেন। এসময় বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর খালেদা জিয়া জয়পুরহাটের উদ্দেশ্যে সার্কিট হাউজ ত্যাগ করেন।

error: কপি হবে না!