ads

রবিবার , ১৫ জুন ২০১৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণ সংক্রান্ত দাবীতে কুলাউড়ায় কালেক্টরেট সহকারী সমিতি পূর্ন দিবস কর্মবিরতী পালন

শ্যামলবাংলা ডেস্ক
জুন ১৫, ২০১৪ ৭:২১ অপরাহ্ণ

KKK মৌলভীবাজার প্রতিনিধিঃ বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কর্তৃক কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী  তাদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণ সংক্রান্ত দাবীতে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা ভূমি অফিস ও উপজেলা প্রশাসনের ৩য় শ্রেনীর কর্মচারীগন    ১৫ জুন  রবিবার সকাল ১০ থেকে পূর্ন দিবস কর্মবিরতী পালন  করে।
পরে কুলাউড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা ভূমি অফিস সিপ কাম ইউডিএ রনবিজয় ভট্টাচার্য্য এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সুপার আব্দুস সালাম উসমানী, সিএ-কাম-ইউডিএ নিবারণ চন্দ্র পাল, অফিস সহকারী মোখলিছুর রহমান, মোঃ আবু তাহের, মিসেস আছমা বেগম, বর্ণালী দে, ষ্টোনোগ্রাফার বিনয় দে, মোঃ আব্দুল কুদ্দুছ,  এমএলএস এস পাবলু মিয়া, দপ্তরী নিপেন্দ্র চন্দ্র দেব প্রমুখ ।
সভায় বক্তরা  বলেন ৩য় শ্রেনীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণ সংক্রান্ত দাবী বাস্তবায়নের ক্ষেত্রে সরকার দীর্ঘ ০৬ মাস যাবত সময় ক্ষেপন করায় সভায় গভীর হতাশা, ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করা হয় । বক্তারা তাদের উক্ত দাবী বাস্তবায়িত না হওয়া পর্যন্ত চলমান এ আন্দোলন  আগামী ২১ জুন পর্যন্ত  বিভিন্ন কর্মসূচী চালিয়ে যেতে সংশ্লিষ্ট সকল ৩য় শ্রেনীর কর্মচারীদের প্রতি আহবান জানান ।
উল্লেখ্য বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কর্তৃক, গত ১, ২ও ৩ জুন সকাল ১০টা থেকে ১১ টা ও ৫, ৮ ও ৯ জুন সকাল ১০টা থেকে ১২টা এবং ১০, ১১ ও ১২জুন সকাল ১০টা থেকে প্রতিদিন যথাক্রমে ১ ঘন্টা, ২ ঘন্টা ও ৩ ঘন্টা কর্ম বিরতী পালন করা হয় । উক্ত কর্মসূচী একযোগে মৌলভীবাজার কালেক্টরেট ও অন্যান্য উপজেলাসহ সারাদেশে একযোগে পালিত হয়েছে ।

error: কপি হবে না!