ads

শনিবার , ১৪ জুন ২০১৪ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ভারতে সরকার পরিবর্তনে বিএনপির উল্লসিত হওয়ার কিছু নেই : মতিয়া চৌধুরী

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুন ১৪, ২০১৪ ৫:২০ অপরাহ্ণ

Matia -picস্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশ ভাল করে চালাতে গেলে অন্তরটা ভাল হতে হয়। শেখ হাসিনার সময় নিশাত মজুমদার, আসফিয়ারা হিমালয় জয় করে। এ জন্য দাওয়াও লাগে, দোয়াও লাগে। তিনি পরীক্ষায় প্রশ্ন পত্র ফাঁসের কথা তুলে ধরে বলেন, আমরা এই দেশে অনেক খারাপ কাজ বন্ধ করেছি। এই খারাপ কাজটাও বন্ধ করতে পারবো। তিনি ১৪ জুন শনিবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় টিআর ও মাতৃত্বকালীন ভাতা বিতরণ উপলক্ষ্যে স্থানীয় পাবলিক হল অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওই কথা বলেন। 

Shamol Bangla Ads

ভারতের সরকার পরিবর্তনে বিএনপির উল্লসিত হওয়ার কিছু নেই উল্লেখ করে মতিয়া চৌধুরী বলেন, গাছে বেল পাকলে কাকের কি ? সেটা আমই হোক বা বেলই হোক, আমরা সৎ প্রতিবেশীর মতো বসবাস করতে চাই। আমাদের চীনের সঙ্গেও সম্পর্ক আছে, জাপানের সঙ্গেও সম্পর্ক আছে।
শেখ হাসিনার শাসনকে সুদক্ষ শাসনের মাইলফলক উল্লেখ করে কৃষিমন্ত্রী বলেন, গর্ভকালীন সময়ে মায়েরা যাতে ভালমন্দ খেতে পারে এ জন্য মাতৃত্ব ভাতার ব্যবস্থা করা হয়েছে। ঢাকা শহরের চেহারা পরিবর্তন করা হয়েছে। কৃষিতে আউশ প্রণোদনার জন্য ২১ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এসব শেখ হাসিনার সুদক্ষ শাসনেরই পরিচায়ক।
শেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মেহেদুল করিম, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা আইরিন, ভাইস-চেয়ারম্যান আসমত আরা, পৌর মেয়র আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক মাষ্টার, সাধারন সম্পাদক মোকসেদুর রহমান লেবু, আ’লীগ নেতা এডভোকেট গোলাম কিবরিয়া বুলু প্রমুখ।
অনুষ্ঠানে মন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দ থেকে মাথাপিছু ২ হাজার ১শ’ টাকা করে ২শ’ ৫২ জন গর্ভধারীনি মা, ধর্ম মন্ত্রণালয়ের বরাদ্দ থেকে তিনটি মসজিদে ৩০ হাজার টাকা করে চেক ও ৭৩ টি মসজিদ, মন্দির ও গীর্জায় ৮০ মেট্রিক টন গম বিক্রির টাকা বিতরণ করেন।

error: কপি হবে না!